whatsapp channel

মাত্র ১০ হাজারের আকর্ষণীয় অফারে ঘরে নিয়ে যান দুর্দান্ত স্কুটার

দেশে লকডাউন অনেকটা স্থিতিশীল হলেও কমেনি করোনা সংক্রমন এর হার। এমন সময় বাড়ি থেকে বেড়নোর সবচেয়ে ভালো উপায় নিজের বাইক অথাবা স্কুটার। এমন আবহে চলে এসেছে দারুন একটি সুখবর। গ্রাহকদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেশে লকডাউন অনেকটা স্থিতিশীল হলেও কমেনি করোনা সংক্রমন এর হার। এমন সময় বাড়ি থেকে বেড়নোর সবচেয়ে ভালো উপায় নিজের বাইক অথাবা স্কুটার। এমন আবহে চলে এসেছে দারুন একটি সুখবর। গ্রাহকদের চাহিদা মিটাতে ভারতের বাজারে চলে এসেছে নয়া বিএস৬ মডেলের Jupitar zx। এই নয়া মডেলে বহু নতুন আপডেট দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। তবে সেখানেই শেষ নয় TVS কোম্পনি তাদের এই বাইকের ওপর দিচ্ছে অফার ও । চলুন জানা যাক বাইকটির অফার এবং ফিচার সম্পর্কে,

Advertisements

অফার: করোনা আবহে বিক্রি বৃদ্ধির উদ্দেশ্যে কোম্পানি তাদের এই মডেলের ওপর দিচ্ছে অফার ও । কেবল ১০,০০০ টাকা ডাউন পেমেন্ট করে গ্রাহক এই স্কুটার বাড়ি নিয়ে যেতে পারবেন বলে জানিয়েছে কোম্পানি।

Advertisements

দাম: জানা গিইয়েছে যে এই স্কুটারটির দাম ৬৫,১০২ টাকা থেকে শুরু। তবে অফার অনুসারে খুব সহজে EMI এ গ্রাহক বাড়িতে নিয়ে যেতে পারবেন স্কুটারটি।

Advertisements

ইঞ্জিন ও ফিচার: BS6 জুপিটারে দেওয়া হয়েছে ১১০ সিসির ইঞ্জিন , যা ৭.৪৭ পিএস পাওয়ার এবং ৮.৪ এনএম টর্ক জেনারেটে সক্ষম। স্কুটারটির সর্বাধিক ৮৫ কিমি/ঘন্টা গতিবেগে চলতে সক্ষম। জানা গিয়েছে যে স্কুটারটির ফিউল ক্যাপাসিটি ৫ লিটার। কোম্পানি তরফ থেকে জানা গিয়েছে যে জুপিটার এর এই নতুন ভ্যারিয়েন্ট ৫৬-৬২ কিমি/লিটারের মাইলেজ প্রদান করে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media