Hoop Life

Lifestyle: বাড়িতে কিছু সংকেত বুঝিয়ে দেয় পূর্বপুরুষরা আপনাদের প্রতি ক্ষুব্ধ

বাড়িতে অনেক সময় নানান অদ্ভুতুড়ে ঘটনা ঘটতে থাকে, অথবা আপনি বাড়িতে এমন কিছু কিছু ঘটনা ঘটে সেখানে আপনি নিজেও হয়তো বুঝতে পারবেন আপনার ঘর থেকে ইতিবাচক শক্তি সব চলে গেছে, বদলে এমন কিছু ঘটছে যা সাধারণ নয়। তেমন যদি কিছু ঘটতে থাকে তাহলে জ্যোতিষবিদরা বলছেন, যে কোনো এমন ঘটনা ঘটনার পিছনে রয়েছে অনেকগুলি কারণ। একটু দেখুন তো এই সমস্ত ঘটনার জন্য আপনার কোন ছোটখাটো ভুল দায়ী কিনা চটজলদি Hoophaap-এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) বাড়িতে যদি অশ্বত্থ গাছ জন্মায়, তাহলে সেই গাছ তৎক্ষণাৎ কেটে দিন, কারণ বাস্তুবিদরা মনে করেন এটি আপনার জন্য অশুভ সংকেত। এছাড়াও পূর্বপুরুষরা এতে যুক্ত হয় তাই অবশ্যই এই গাছ কেটে ফেলুন।

২) যদি বাড়িতে কোনো রকম অস্বাভাবিক কিছু বুঝতে পারেন, এবং বাড়িতে যদি অশ্বত্থ, বট গাছ থাকে তাহলে সোমবার এই গাছের শিকড় ভালো করে গোড়া থেকে কেটে দিয়ে কোন পবিত্র নদী যেমন গঙ্গা। যদি সম্ভব না হয় কোন প্রতিষ্টিত পুকুরে ফেলে দিন, আর সেইরকম যদি বোঝেন, অমাবস্যার দিন প্রতি পুরুষের উদ্দেশ্যে কোন পুজো পুরোহিতের নির্দেশ পালন করতে পারেন, এতে পিতৃপুরুষ সন্তুষ্ট হবে।

৩) এই রকম সমস্যা থেকে মুক্তি যদি পেতে চান, তাহলে অবশ্যই প্রতি সোমবার অর্থাৎ দেবাদিদেব মহাদেবের পুজোতে কোনো গরীবকে দান করুন। আপনার সামর্থ্য অনুযায়ী দান করলেই হবে, দেখবে আপনি খুব তাড়াতাড়ি আপনার ফল পেতে শুরু করেছেন।

৪) হঠাৎ হঠাৎ যদি দেখেন বারবার বাড়িতে বৈদ্যুতিক যন্ত্রাংশ ক্রমশ খারাপ হয়ে যাবে, তাহলে বুঝতে পারবেন আপনার বাড়িতে পিতৃ পুরুষের দৃষ্টি পড়েছে। তাকে শান্ত করার জন্য অবশ্যই তার নাম জপ করুন, তাকে ধ্যান করুন। প্রয়োজন পড়লে পুরোহিতমশাই এর পরামর্শ নিয়ে একটি পুজোর পরিকল্পনা করতে পারেন।

৫) অনিয়ন্ত্রিত জীবন ধারা থেকে আপনাকে সরে আসতে হবে। অনেক সময় অনেককে দেখা গেছে, যারা জীবনে বেঁচে থাকার জন্য বা আনন্দ করার জন্য কত শৃংখল জীবনযাপন করেন সেক্ষেত্রে এই জীবন ধারার ক্ষেত্রে আপনাকে অনেক বেশি সংযমী হতে হবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।