Hoop NewsHoop Trending

CBI: নিয়োগ দুর্নীতির সঙ্গে জড়িত অদিতি মুন্সির স্বামী দেবরাজও! মেয়রের বাড়িতে ঢুকে তল্লাশি CBI-এর

নিয়োগ দুর্নীতি মামলা যেন রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের গলায় কাঁটা হয়ে বিঁধে রয়েছে গতবছর থেকেই। কারণ গতবছর এই একই মামলায় গ্রেপ্তার করা হয় রাজ্যের তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। কারণ গতবছর জুলাইয়ে তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টাকার পাহাড়। গ্রেপ্তার হন অর্পিতাও। কিন্তু এই টাকার উৎস খুঁজতে গিয়ে নানা প্রভাবশালী ব্যক্তির নাম উঠে এসেছে। যদিও প্রতিটি দিককে একইভাবে তদন্ত করেই এই মামলার নিষ্পত্তি ঘটাতে চেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI।

আর এবার এই একই মামলার তদন্তে সিবিআই-এর র‍্যাডারে আরো এক প্রভাবশালী। বৃহস্পতিবার সিবিআই তল্লাশি চালায় তৃণমূল বিধায়ক তথা কীর্তন শিল্পী অদিতি মুন্সির স্বামী দেবরাজের বাড়িতে। বিধাননগর পুরসভার কাউন্সিলর তথা মেয়র পরিষদের সদস্য হলেন এই দেবরাজ চক্রবর্তী। বৃহস্পতিবার সকাল ৯টা ১০ নাগাদ তার রাজারহাটে বাড়িতে পৌঁছয় সিবিআইয়ের দল। যদিও সেই সময় দেবরাজ বাড়িতে ছিলেন না। তবে খবর খেয়েই ৯টা ৪০ মিনিট নাগাদ, দেবরাজের গাড়ি এসে পৌঁছয় তাঁর বাড়ির সামনে। তারপরেই সিবিআইয়ের গোয়েন্দারা তাঁকে সঙ্গে নিয়ে ভিতরে ঢুকে যান।

এর পর দুপুর ১টা নাগাদ দেবরাজ চক্রবর্তীমে নিয়ে আবার বাইরে আসতে দেখা যায় সিবিআইয়ের প্রতিনিধিদের। সূত্রের খবর, সেই সময় দেবরাজকে তাঁরই আরও একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়। এদিকে সেই সময় সংবাদমাধ্যমের সামনে দেবরাজ বলেন, “কেন এই তল্লাশি অভিযান, তার কিছুই জানি না। সিবিআই এসেছিল। তারা আদালতের নির্দেশ পেয়ে এসেছে। তারা তাদের কাজ করছে। এখন আমাকে আমারই অন্য একটি বাড়িতে নিয়ে যাচ্ছে ওরা। আমার যা বলার, আমি তদন্তের প্রক্রিয়া শেষ হওয়ার পরই বলব।”

তবে শুধু দেবরাজ চক্রবর্তী নয়, এই একই দিনে আরো একাধিক প্রভাবশালীর বাড়িতে তল্লাশি চালায় সিবিআইয়ের গোয়েন্দারা। সূত্রের খবর, এফিন পৌনে ৯টা নাগাদ পার্থ ঘনিষ্ঠ তৃণমূল নেতা তথা কলকাতা পুরসভার ১০১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাপ্পাদিত্যের বাড়িতে পৌঁছয় সিবিআইয়ের একটি দল। এর পরই নাকি মুর্শিদাবাদের ডোমকলের তৃণমূল বিধায়ক জাফিকুল ইসলামের বাড়িতে এবং কোচবিহারেও সিবিআই গোয়েন্দারা পৌঁছে যান। আর কেন্দ্রীয় সংস্থার এই তৎপরতা দেখেই বোঝা যাচ্ছে যে এবার এই নিয়োগ দুর্নীতি মামলার নিষ্পত্তি ঘটাতে চাইছেন তারা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা