whatsapp channel

Gold Price Today: লাগাতার কমছে সোনার দাম, পুজোর আগে‌ মুখে চওড়া হাসি ফুটল মধ্যবিত্তদের

পুজোর মুখে যদি কেনাকাটি না হয়ে থাকে তবে এই পুজোতে চারটি জিনিস কিনতেই পারেন। এক - সোনা, দুই - Royal Enfield Hunter 350, তিন - iPhone 14 Pro Max, এবং…

Avatar

Advertisements
Advertisements

পুজোর মুখে যদি কেনাকাটি না হয়ে থাকে তবে এই পুজোতে চারটি জিনিস কিনতেই পারেন। এক – সোনা, দুই – Royal Enfield Hunter 350, তিন – iPhone 14 Pro Max, এবং চার – সোনা ( Gold)। বাইক আর আইফোন কিনতে গেলে লাখের গণ্ডি পার হবে, কিন্তু সোনা কিনলে লাখের মধ্যেই ভারী জিনিস কিনতে পারেন। ১০ কিংবা ১৫ গ্রাম দিয়ে যদি হাতের বা গলার কিছু বানান সেটা থেকে যাবে বছরের পর বছর। রং উঠবে না, একই থাকবে। নিজেও ব্যাবহার করতে পারবেন, কাউকে দিতেও পারবেন।

Advertisements

চলুন দেখে নিই আজকের সোনার দাম। একথা বলা যেতে পারে, সোনার দাম দিন দিন কমছে। বিশেষত, রাশিয়া ইউক্রেনের যুদ্ধের সময় সোনার দাম বেড়ে যায়, বর্তমানে সোনার দাম অনেকটা কম ।

Advertisements

২২ ক্যারেট সোনার দাম ১ গ্রাম অনুযায়ী – ৪,৭৩৫ টাকা। ১০ গ্রামের দাম – ৪৭,৩৫০ টাকা। হলমার্ক গহনা সোনার দাম – ৪৮,০৫০ টাকা ( ১০ গ্রাম অনুযায়ী)।২৪ ক্যারেট সোনার দাম ১০ গ্রাম অনুযায়ী – ৪৯,৯০০ টাকা। ( জি. এস. টি আলাদা ).

Advertisements

সুতরাং, আর নয় দেরি। এবারে দেরি করলে আপনি পস্তাবেন। যেভাবে সোনার দাম কমে চলেছে, তাতে করে আজকেই টাকার ব্যবস্থা করে নিন, চলে যান পছন্দের সোনার শোরুমে। বুক করুন সোনা, নিয়ে নিন পছন্দের গহনা। তবে, সোনা কেনার আগে দাম যাচাই করেই কিনতে যাওয়া ঠিক হবে। আগে যাচাই করে নিন রোজকার সোনার দাম।

Advertisements
whatsapp logo
Advertisements