Hoop VideoHoop Viral

স্ত্রীর বিকিনির ভেতরেই ম্যাজিক খুঁজে পেল যুবক, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ

বর্তমান প্রজন্ম হল ব্যাস্ত প্রজন্ম। আর এই প্রজন্মের কমবেশি সকলেই বড়পর্দার থেকে বেশি পছন্দ করেন ওয়েব প্ল্যাটফর্মকে। কারণ ওয়েব প্ল্যাটফর্মে হল বড়পর্দার থেকে কম বাধা নিষেধযুক্ত। এক্ষেত্রে এমন অনেক দৃশ্যই দেখানো সম্ভব হয়, যা হয়তো বড়পর্দায় সবসময় দেখাতে পারেন না পরিচালকরা। এই কারণে ওটিটি প্ল্যাটফর্মের সমস্ত কন্টেন্ট দিনে দিনে পছন্দের হয়ে উঠছে সাধারণ দর্শকদের। এমনকি সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন দর্শকদের মাঝে। অবশ্য সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

এই কারণে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে কথা হবে, যার গল্প থেকে দৃশ্যপট, সবকিছুই সাজানো ঘনিষ্ঠতা ও অন্তরঙ্গতা দিয়ে। তাই এই সিরিজ দেখতে হলে আপনাকে সতর্কতা অবলম্বন করতেই হবে।

এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজকে নিয়ে আলোচনা হবে যা সাহসিকতার সমস্ত সীমা লঙ্ঘন করেছে। এই সিরিজটি হল ‘চুল-লাভেরিয়া’। ‘কোকু’ নামক ওটিটি প্ল্যাটফর্ম থেকে মুক্তি পায় এই সিরিজ। রোমান্টিক গল্পের সঙ্গে অন্তরঙ্গতা দিয়ে পরিপূর্ণ রয়েছে এই সিরিজ। এই সিরিজের গল্প একটি দম্পতিকে ঘিরে। ওই দম্পতি বিয়ের কয়েকমাস পরেই শারীরিক আকর্ষণ হারিয়ে ফেলেন একে অপরের প্রতি। তারপরই একটি ম্যাজিক্যাল বিকিনির সন্ধান পান ওই মহিলা। তারপর আবার উদ্দাম যৌন জীবন উপভোগ করতে শুরু করেন ওই দম্পতি।

এই সিরিজে নির্লজ্জতার সব সীমা পার করা হয়েছে। কারণ সিরিজের বিভিন্ন পর্যায়ে সাহসী দৃশ্য রয়েছে। এই সিরিজে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে নজরে এসেছেন অভিনেত্রী রেখা চৌধুরী। তার শারীরিক পরিভাষা যেন তাড়িয়ে উপভোগ করেছেন দর্শকরা। এছাড়াও এই সিরিজে দেখা গেছে পূজা পোদ্দার, রোহিত দে, নেহা ও প্রতীকের মতো কলাকুশলীদের। কোকু এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে দেখতে পারেন এই ওয়েবসিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা