whatsapp channel
Hoop Life

Lifestyle: দারচিনির একটি কাঠিতে বদলে যাবে ভাগ্য, হতে পারেন প্রচুর অর্থের মালিক

বিরিয়ানি হোক বা কষা মাংস কিংবা পোলাও বা পনির এর লোভনীয় রেসিপি, দারচিনি (Cinnamon) কিন্তু মাস্ট, মানে থাকা চাইই চাই। দারচিনি না দিলে এই রান্না জমে না। তাই রান্নাঘরের খুবই উপযোগী মসলা হল দারচিনি অর্থাৎ গরম মসলার একটি উল্লেখযোগ্য উপাদান। যাইহোক, আপনি হয়তো জানেন যে এই দারচিনির অনেক উপকারিতা আছে। এই মসলা শরীর থেকে খারাপ এলডিএল কোলেস্টেরল ও ট্রাইগ্লিসারাইডের মাত্রা কমিয়ে দিয়ে, ভালো এইচডিএল কোলেস্টেরলকে স্থিতিশীল রাখে। এছাড়া, অনেকে মুখে দুর্গন্ধ হলে এলাচ বা দারুচিনি দাঁতে চেপে রাখেন। তাই অনেক গুণাগুণ আছে এটির। পাশাপাশি জ্যোতিষ শাস্ত্র মতে এই মসলাটি নাকি লক্ষ্মী দেবীকে স্বাগত জানানোর জন্য দুর্দান্ত উপাদান। চলুন জানি বিস্তারিত।

দারচিনি দিয়ে হবে অর্থলাভ (Cinnamon can enhance your economics)-» জ্যোতিষ শাস্ত্র মতে যদি কেউ অর্থকষ্টে ভোগেন তবে তিনি একটি দারচিনি কাঠি দুই হাজার টাকার নোটের সঙ্গে লাল সুতো দিয়ে বেঁধে রাখতে পারেন। আলমারির লকারে কিছুদিন রাখলেই ফিরবে অর্থভাগ্য।

প্রতি মাসের প্রথম বৃহস্পতিবার একটি দারচিনি গুঁড়ো করে হাতের তালুতে নেবেন। বাড়ির বাইরে হাতে করে কিছুটা দারচিনি গুড়ো নিয়ে দাঁড়িয়ে সেটাকে বাড়ির দিকে ফুঁ দিতে হবে, যাতে দারচিনির গুঁড়োগুলো নিজের বাড়ির ভিতরে প্রবেশ করে। কয়েক মাস (প্রতি বৃহস্পতিবার) করার পর থেকেই দেখতে পাবেন যে আপনার লক্ষ্মী লাভ হচ্ছে, ব্যবসায় বা কাজে কর্মে আয়-উন্নতি বৃদ্ধি পাচ্ছে, এবং বাড়িতেও সুখ-সমৃদ্ধি হচ্ছে।

Disclaimer: উপরের সমস্ত তথ্য জ্যোতিষ শাস্ত্র ভিত্তিক। কোনো কিছু বিশ্বাস করার আগে পরামর্শ করুন অথবা নিজের বিবেচনা কাজে লাগান। মানুষকে বিভ্রান্ত করা এই প্রতিবেদনের উদ্দেশ্য নয়।

whatsapp logo