Lifestyle: কিছু লবঙ্গ দিয়েই হবে কেল্লাফতে, বাস্তুদোষ থেকে অর্থনৈতিক সমস্যা মিটে যাবে

Shreya Chatterjee

Shreya Chatterjee

জ্যোতিষশাস্ত্রে লবঙ্গের উপকারিতা অনেক। হিন্দু ধর্মে লবঙ্গকে অত্যন্ত পবিত্র মনে করা হয়। খাবারের স্বাদ এবং পূজার পাশাপাশি বাস্তুমতে লবঙ্গর অনেক গুণ। আপনার ভাগ্যকে একেবারে বদলে দিতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, লবঙ্গ দিয়ে প্রতিকার করলে, আপনার ভাগ্যকে পরিবর্তন করতে পারবেন, শুধু তাই নয়, আপনার যদি কোন আটকে যাওয়া কাজ থাকে, তাহলে আপনি সেই কাজগুলোকেও একেবারে তাড়াতাড়ি সমাধান করতে পারবেন। এমনটাই বলছেন বাস্তুবিদরা। যদিও এগুলোর কোনো বৈজ্ঞানিক ভিত্তি নেই, কিন্তু বছরের পর বছর ধরে মানুষ এই ভাবেই বিশ্বাস করে আছেন, তাই বিশ্বাস করা একেবারে আপনার উপরে।

টাকা পয়সা সংক্রান্ত যদি কোন সমস্যা হয় যদি কারো কাছে টাকা অনেকদিন ধরে আটকে থাকে, তাহলে অমাবস্যা অথবা পূর্ণিমার রাতে 21 টি লবঙ্গ কর্পুর দিয়ে পুড়িয়ে দিন। লবঙ্গ কর্পূর পোড়ানোর একটি অসাধারণ উপকারিতা রয়েছে, দেবী লক্ষ্মীকে দান করুন এবং প্রণাম মন্ত্র পাঠ করুন এবং নিজের সম্পর্কে বা নিজের সমস্যা সম্পর্কে আপনি মায়ের কাছে বলুন। দেখবেন, কিছুদিন এরকম টোটকা করার পরে আপনার আটকে থাকা টাকা আপনি পেয়ে যাবেন।

আপনি ধরুন, কোথাও ইন্টারভিউ দিতে যাচ্ছেন বা কোন শুভ কাজের জন্য যাচ্ছেন বা কোন দায়িত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে যাচ্ছেন, সেই সময় বাইরে বেরোনোর সময় যদি মুখে দুটি লবঙ্গ রাখেন, তাহলে কিন্তু আপনার কর্মস্থলে আপনি অনেক সুখকর পেতে পারেন, এছাড়া আপনি ইষ্টদেবতা ধ্যান করুন, তাতে কাজের সাফল্য পাবেন। এতে করে কাজ এবং ইন্টারভিউ অবশ্যই সফল হবে, এমনটাই বলেছেন বাস্তুবিদরা।

পরিশ্রম করেও যদি ভালো ফল না পান, তাহলে প্রতি মঙ্গলবার হনুমানজির মূর্তির সামনে একটি প্রদীপ জ্বালিয়ে দিন। তার মধ্যে দুটি লবঙ্গ রাখুন, পর পর 21 টি মঙ্গলবার আপনাকে এই ভাবেই পোড়াতে হবে, যার ফল আপনি পাবেন হাতেনাতে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক