whatsapp channel

Lifestyle: বাড়বে সমৃদ্ধি, সোমবার মহাদেবের সাথে পুজো করুন বেল পাতার, জেনে নিন নিয়ম কানুন

হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা বেল গাছকে মহাদেবের আদিরূপ হিসাবে পরিকল্পনা করে নেন, তাই মহাদেবের পুজোর জন্য বেল পাতা হল অপরিহার্য একটি অংশ বেল পাতা ছাড়া শিবের পুজো অসম্ভব সোমবার মানে দেবাদিদেব মহাদেবের বার, সোমবার দিন শিবের মাথায় জল ঢালুন, দেখবেন সমস্ত সমস্যা থেকে এক নিমেষের মধ্যে মুক্তি পাবেন।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা বেল গাছকে মহাদেবের আদিরূপ হিসাবে পরিকল্পনা করে নেন, তাই মহাদেবের পুজোর জন্য বেল পাতা হল অপরিহার্য একটি অংশ বেল পাতা ছাড়া শিবের পুজো অসম্ভব সোমবার মানে দেবাদিদেব মহাদেবের বার, সোমবার দিন শিবের মাথায় জল ঢালুন, দেখবেন সমস্ত সমস্যা থেকে এক নিমেষের মধ্যে মুক্তি পাবেন। তবে অনেকেই এগুলো বিশ্বাস করেন না যারা বিশ্বাস করেন না, তারা এগুলো করতে যাবেন না কারণ মনে অবিশ্বাস নিয়ে এই কাজ করলে আপনি কোন দিনই তার সঠিক ফলাফল পাবেন না। আমাদের Hoophaap পাতায় কোন রকম কুসংস্কার কে প্রশ্রয় দেওয়া হচ্ছে না শুধু যা নিয়ম তাই বলা হচ্ছে।

Advertisements

প্রতি সোমবার দেবাদিদেব মহাদেবের সঙ্গে পুজো করতে পারেন, বেল পাতার তিনটি বেলপাতা আপনাকে নিতে হবে এবং ভালো করে গঙ্গা জলে বেলপাতাকে পরিষ্কার করে নিতে হবে। বেলপাতা নেওয়ার সময় দেখবেন এই পাতা পচা অথবা হলুদ দাগওয়ালা না থাকে তাহলে কিন্তু আপনার মনস্কামনা পূর্ণ হবেনা, তিনটি বেলপাতা আপনার জীবনকে একেবারে পাল্টে দিতে পারে। মহাদেবের ছবির উপরে অথবা শিবলিঙ্গের বেলপাতা দিয়ে শিবলিঙ্গ প্রতি সোমবার শুদ্ধ করতে হবে।

Advertisements

শিব হলেন সমস্ত দেবতাদের ঊর্ধ্বে, তাই যারা সময় পান না, তারা প্রত্যেকদিন না করলেও সোমবার কিন্তু দেবাদিদেব মহাদেবের পুজো নিয়ম হলে করতে হবে, না হলে কিন্তু আপনার জীবন অনেক বেশি সংকটে পরিপূর্ণ হয়ে যাবে। জীবনে আর্থিক সমস্যা থেকে শুরু করে শারীরিক সমস্যা নানান রকম সমস্যায় জর্জরিত থাকবেন, তাই আর দেরি না করে এই সহজ নিয়ম অর্থাৎ সোমবার মহাদেবের পুজো করুন, বেলপাতা অবশ্যই দেবেন এবং মন্ত্র জপ করুন এই শিব মন্ত্র ‘ওম নমঃ শিবায়’।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media