Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

Lifestyle: লবঙ্গ আর তেজপাতার টোটকায় সংসারে ফিরে আসবে শান্তি, হাতে আসবে মোটা টাকা

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

সংসারে একসঙ্গে বসবাস করতে গেলে নানান রকম সমস্যার সম্মুখীন হতে হয়। কিন্তু এই সমস্ত সমস্যার সমাধান বাতলে দিয়েছে বাস্তুবিদরা। তাদের বক্তব্য এর জন্য তেমন কিছু করতে হবে না, রান্নাঘরে নিত্যপ্রয়োজনীয় দুটি মশলাই আপনার জীবনকে পাল্টে দিতে পারে। এই মশলা দুটি যেমন রান্নার কাছে ভীষণ প্রয়োজনীয়, তেমন আপনার জীবনকেও সুন্দর করে তুলতে এই মশলা দুটির জুড়ি মেলা ভার।

তেজপাতার ব্যবহার – সকাল সন্ধ্যা নিয়ম করে যদি এক মুঠো তেজপাতা ও বেশ কয়েকটা নিমপাতা একসঙ্গে পোড়াতে পারেন, তাহলে আপনি আপনার ঘর থেকে নেগেটিভ শক্তিকে একেবারে দূর করে দিতে পারবেন। মার্কিন বিজ্ঞানীরা মনে করেন যে, তেজপাতার মধ্যে রয়েছে ভয়ঙ্কর শক্তি, যা আপনার মানসিকতাকে পরিবর্তন করে দিতে পারে মাত্র 10 মিনিটেই। যদি তেজপাতা পোড়ানোর গন্ধ গ্রহণ করেন, তাহলেই আপনি মানসিকভাবে অনেকটা ভালো থাকবেন। ঘর থেকে নেগেটিভ শক্তি সমস্ত দূর হয়ে ঘরের পজিটিভ এনার্জি আসবে। যা আপনার জীবনের জন্য বা সংসারের জন্য বা শরীরের জন্য খুবই প্রয়োজন। অসুস্থ ব্যক্তির ঘরে যদি তেজপাতা পুড়িয়ে বেশ খানিকক্ষণ রাখতে পারেন, তাহলে সেই ঘর জীবাণুমুক্ত হয় এবং অসুস্থ ব্যক্তি অনেক তাড়াতাড়ি সেরে উঠতে পারেন।

সব খবর মোবাইলে পেতে 👉🏻

Join Now

লবঙ্গর ব্যবহার – যদি স্বাস্থ্যের দিক থেকে বলতে চান তো, লবঙ্গর মধ্যে আছে প্রচুর পরিমাণে অ্যান্টিঅক্সিডেন্ট। প্রতিদিন একটু করে লবঙ্গ খেতে পারেন বা লবঙ্গ ফোটানো জল পান করতে পারেন, এই জল আপনার শরীর থেকে টক্সিন দূর করতে সাহায্য করবে। এদিকে বাস্তবিদরা মনে করেন, আপনি যদি সন্ধ্যেবেলা সামান্য লবঙ্গ আর কর্পূর একসঙ্গে পোড়াতে পারেন, সেই গন্ধ গ্রহণ করতে পারেন, তাহলে আপনার জীবন একেবারে পাল্টে যাবে। শারীরিক অসুস্থতা থেকে মানসিক অসুস্থতা সমস্ত দূর হয়ে যাবে, এটি করলে আপনার শরীর থেকে এবং আপনার বাড়ি থেকে সমস্ত নেগেটিভ এনার্জি বাইরে চলে যাবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...