whatsapp channel
Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সমস্যায় ভুগছেন! ভাগ্য ফেরাতে আজই বাড়িতে লাগান এই ৫টি রঙিন ফুলের গাছ

অনেকেই বাড়িতে গাছের শখ মেটানোর জন্য পুরো বাড়িকে অনেক গাছ দিয়ে ভরিয়ে ফেলেন, কিন্তু এই কয়েকটা রঙিন ফুল আপনার জীবন পাল্টে দিতে পারে। এমনটাই বলছেন বাস্তু বিজ্ঞানীরা। যদি আপনি  কঠিন সময় আসার আলো দেখতে চান তাহলে বাড়ির চারপাশে কয়েকটা ফুলের গাছ লাগিয়ে ফেলুন, আর দেখবেন আপনার জীবন একেবারে পাল্টে গেছে। Hoophaap- এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) প্রথমেই যে ফুলটি ব্যবহার করতে পারেন তাহলো গোলাপ ফুল। আপনি যদি আপনার বাড়ির চারপাশে গোলাপ গাছের চারা যত্ন করে রাখতে পারেন, তাহলে কিন্তু একেবারে বদলে যাবে আপনার জীবন। বাস্তুমতে, গোলাপ ফুল অত্যন্ত শুভ।

২) তারপরে যে ফুলটির কথা বলতে হয়, সেটি হল নয়নতারা। এই গাছ যদি আপনি আপনার বাড়ির চারপাশে লাগাতে পারেন, তাহলে অনেক বেশি পজিটিভ এনার্জি আপনার ঘরের চারপাশে বিচরণ করবে যা আপনার জীবন অনেক সুন্দর করে তুলবে।

৩) লাল টুকটুকে জবা ফুলের গাছ অনেকের বাড়িতেই থাকে। এই গাছের ফুল শুধু ভগবানের চরণে অর্পণ করুন। এবং নিয়মিত যদি আপনি এই গাছের যত্ন নিতে পারেন তাহলে দেখবেন আপনার জীবনে আসছে অর্থনৈতিক পরিবর্তন।

৪) বাস্তুমতে, করবী ফুলের গাছ আপনার জন্য অত্যন্ত অসাধারণ একটি গাছ হতে পারে। এই গাছ আপনি যদি লাগাতে পারেন, তাহলে আপনার বাগান সুন্দর লাগার সাথে সাথে আপনার জীবন সুন্দর হয়ে উঠবে।

৫) বাস্তুমতে, এই ফুলের গাছটিও আপনাকে অনেক বেশি সমৃদ্ধশালী করে তুলবে। আপনার বাড়িতে অবশ্যই রাখুন একটি মাদার ফুলের গাছ। মাদার ফুলের গাছের ফুলের সুগন্ধে এবং এই গাছ দিয়ে যদি আপনি আপনার ঘরের দেবতাকে সাজিয়ে তুলতে পারেন, তাহলে দেখবেন আপনার ব্যক্তিগত জীবন উপচে পড়ছে সমৃদ্ধি।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo