whatsapp channel

মাত্র আট মাসের মাথায় বন্ধ হয়ে গেল এই জনপ্রিয় ধারাবাহিক

একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাওয়ার হিড়িক শুরু হয়েছে। চূড়ান্ত ঘটনা ছিল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ মাত্র আড়াই মাসের মাথায় অফ এয়ার হয়ে যাওয়া। এর আগে…

Avatar

Nilanjana Pande

একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাওয়ার হিড়িক শুরু হয়েছে। চূড়ান্ত ঘটনা ছিল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ মাত্র আড়াই মাসের মাথায় অফ এয়ার হয়ে যাওয়া। এর আগে এক বছরের মাথায় যাত্রাপথে ইতি টেনেছে ‘দেশের মাটি’। এবার মাত্র আট মাসের মাথায় অফ এয়ার হয়ে গেল কালার্স বাংলার ধারাবাহিক ‘ইন্দ্রাণী’।

‘ইন্দ্রাণী’ ছিল চিত্রনাট্যের ক্লিশে গন্ডি পেরিয়ে যাওয়া এক ধারাবাহিক। অসমবয়সী প্রেমের কাহিনী নিয়ে তৈরি ‘ইন্দ্রাণী’ -তে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন অঙ্কিতা চক্রবর্তী (Ankita Chakraborty) ও রাহুল গঙ্গোপাধ্যায় (Rahul Ganguly)। 30 শে মার্চ, শুক্রবার ‘ইন্দ্রাণী’-র শেষ শুটিং সম্পন্ন হল। আগামী 9 ই এপ্রিল রাত আটটার সময় কালার্স বাংলায় শেষবারের মতো সম্প্রচারিত হতে চলেছে ‘ইন্দ্রাণী’। টিআরপি চার্টে বরাবর ভালো স্থানে থাকা ছাড়াও ‘ইন্দ্রাণী’ ছিল প্রকৃত রাজেন্দ্রাণী অর্থাৎ চ্যানেল টপার। কিন্তু এত সফলতার পরেও মাত্র আট মাসের মধ্যেই এই ধারাবাহিক অফ এয়ার হওয়ার ঘটনায় ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ রীতিমত চ্যানেল বয়কটের ডাক দিয়েছেন। অনেকেই এর মধ্যে রাজনীতির আভাস পাচ্ছেন যা বিনোদন জগতে সর্বত্র ছড়িয়ে রয়েছে।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘ইন্দ্রাণী’-র সাম্প্রতিক প্রোমো। প্রোমোতে দেখা যাচ্ছে, আদিত্য সেরে উঠলে তার জীবন থেকে বহু দূরে চলে যেতে চায় ইন্দ্রাণী। কিন্তু দর্শকদের একাংশ চেয়েছেন তাদের সম্পর্কের রসায়ন। আপাতত ইন্দ্রাণী ও আদিত্যর মিলন হবে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে আগামী 9 ই এপ্রিল অবধি।

আগামী 10 ই এপ্রিল থেকে কালার্স বাংলায় রাত আটটার স্লটে সম্প্রচারিত হবে ‘রাম কৃষ্ণা’। ব্রহ্মচারী রামের কৃষ্ণা নাম্নী এক নারীর প্রেমে পড়ার কাহিনী নিয়ে তৈরি এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নন্দিনী দত্ত (Nandini Dutta) ও নীলাঙ্কুর মুখোপাধ্যায় (Nilankur Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

whatsapp logo