Hoop StoryHoop Viral

Viral: উড়ন্ত ড্রোন আস্ত চিবিয়ে খেয়ে ফেলল কুমির, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

অ্যানিম্যাল প্লানেট বা কোন পশুদের চ্যানেল খুলেই সবচেয়ে আগে যেটা চোখে পড়ে তা হলো ভয়ঙ্কর কুমিরের লড়াই করার ছবি। তবে এসব ভয়ঙ্কর ভিডিও দেখার জন্য এখন আর টিভি পর্দায় চোখ দিয়ে অপেক্ষা করতে হয় না। আপনি যদি একটু সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খায়, তাহলেই দেখতে পাবেন নানা এমন ভয়ঙ্কর ভিডিও । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এখন ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না কয়েক মুহূর্তের মধ্যেই চলে যায় দেশ-বিদেশের সীমানা পেরিয়ে বহুদূরে।

তবে এবারের ভিডিওটি দেখে নেট নাগরিকরা রীতিমতো হেসেছেন। কুমিরের ভিডিও দেখে নিন নাগরিকদের মনে কেন এত হাসি এলো তাই তো বোঝা যাচ্ছে না। চলুন বিষয়টি একটু বিস্তারিত বুঝেনি। কুমিরটি হঠাৎ করেই উপরে ওড়া একটি ড্রোন ক্যামেরা কে কপাৎ করে গিলে খেয়ে ফেলেছে। স্বভাবতই এই ক্যামেরাটি মুখের ভেতর ঢুকে ফেটে গেছে যার ফলে কুমিরের মুখ দিয়ে ক্রমাগত ধোয়া বেরোচ্ছিল এমন ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে ফ্লোরিডাতে। কুমিরের এমত অবস্থায় দেখে অনেকেই হয়তো হেসেছেন কিন্তু পশু প্রেমিকরা রীতিমতো চিন্তায় পড়ে গেছেন কুমিরের স্বাস্থ্য নিয়ে।

কুমিরের হয়তো খিদে পেয়েছিল তাই জলযোগ হাঁসের মাঝখানে ভেসে থাকার সময় উপরের জন ক্যামেরা উঠতে দেখে সে নিশ্চয়ই কোন উড়ন্ত প্রাণী ভেবেছিল আর সেই মুহূর্তেই সে মুখের মধ্যে নিয়ে দাঁত দিয়ে যেই কামড় দিয়েছে অমনি ফেটে গেল। টুইটারে এই ভিডিওটি প্রথম শেয়ার করেছিলেন চেরিস অ্যান্ডারসন। এ ভিডিওটি অনেকেরই টুইট করেছেন যার মধ্যে রয়েছেন সুন্দর পিচাই গুগোল এবং অ্যালফাবেটের সিইও সুন্দর পিচাই এর এই ভিডিওটি হয়তো মনে দাগ কেটেছে তাইতো তিনি ভিডিও করেছেন। তবে কমেন্টে কিন্তু মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে অনেকেই হয়তো বলেছেন যে ধরনের এবং নজরদারি কুমিরের মোটেই পছন্দ হচ্ছিল না তাই সে ড্রোন চিবিয়ে খেয়ে ফেলেছে। যাইহোক এখন কুমিরটির স্বাস্থ্য নিয়ে প্রত্যেকেই খুব চিন্তিত রয়েছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo