Ac কেনার এটাই সুবর্ণ সুযোগ, ধামাকা অফারে প্রায় অর্ধেক দামে বিক্রি হচ্ছে Daikin AC

বর্ষা প্রবেশের পরে পরেই, এসির দাম অনেকটাই কমেছে। আপনিও শুনে অনেকটাই অবাক হয়ে যাবেন, অনেকেই হয়তো এসি কিনবেন বলে ঠিক করেছেন, তাহলে আর দেরি না করে চটপট কিনে ফেলুন প্রায় অর্ধেক দামে। বর্ষা আসতে না আসতেই অসাধারণ একটা অফার চলে এলো। ঠিক আপনার জন্য বর্ষার প্রবেশের সঙ্গে সঙ্গে দাম ও কমেছে, আপনি ঠিকই শুনেছেন। আপনি যদি আপনার বাড়ির জন্য এমন একটা অসাধারণ এসি কিনতে তাহলে চটপট প্রতিবেদনটি দেখে ফেলুন।

আপনি যদি নতুন এসি নেবেন বলে ঠিক করে থাকেন তাহলে অবশ্যই দেখে নিতে পারেন, ডাইকিন কোম্পানিকে। কারণ ইদানিং ডাইকিন কোম্পানি ভীষণভাবে মার্কেটে চলছে, এবার সেই ডাইকিনের এই দেড় টনের স্প্লিট এসিএলও একেবারে অর্ধেক দামে অনেকেই হয়তো বিশ্বাস করবেন না। একবার যদি দেখেন তাহলে বিশ্বাস করবেন যে কথাটা একেবারে সত্যি।

বাজারে অনেক ব্র্যান্ডের এসি থাকলেও শিরোনামে সব সময়ই থাকে ডাইকিন স্প্লিট এসি। কারণ এই এসির কুলিং ক্যাপাসিটি অনেক ভালো। এখন বর্ষা আসায় শুরু হয়েছে ডাইকিন দেড় টন স্প্লিট এসির উপর অফার চলছে। অ্যামাজনে আপনার জন্য এনেছে দারুণ অফার। ডাইকিন দেড় টন তিন স্টার ইনভার্টার স্প্লিট এসির এমআরপি ৫৮,৪০০ টাকা। এই এসির উপর রয়েছে ৩৭% ছাড়। ছাড়ের পর আপনি এই এসিটি পাবেন ৩৬,৯৯০ টাকায়।

কি দাম শুনে অবাক হলেন তো? এত কম দামে আপনি পেয়ে যাচ্ছেন বর্ষা পড়তে না পড়তে যদি মনে করে থাকেন এবারে ঘরে এসি লাগাবেন চটপট নিয়ে ফেলুন। এক্সচেঞ্জ অফার এর সুবিধা ও আপনি পেয়ে যেতে পারেন, পুরনো এসি আপনি amazon এ যদি ফেরত দেন তাহলে ছাড় পেতে পারেন ছয় হাজার একশ ষাট টাকা, তবে এর জন্য আপনাকে পুরনো এসির কন্ডিশন অবশ্যই ভালো হতে হবে।

আর আপনি যদি এইচডিএফসি ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে আপনি প্রায় ১৭৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন, আর যদি সমস্ত ছাড়ের অফার পাওয়া যায় তবে আপনি ৩০ হাজার টাকারও কমে পেয়ে যেতে পারেন, এই অসাধারণ এসি এতে রয়েছে ইনভার্টার যার ফলে আপনার খুব সহজেই বিদ্যুতের ও সাশ্রয় হবে। আপনি যে শুধু কম দামে এসি পাচ্ছেন এমনটা কিন্তু নয় মাসের পর মাসের খরচও হবে অনেক কমে।