Hoop Diary

Horoscope: আজ কেমন কাটবে আপনার দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১৫ই সেপ্টেম্বর ২০২২ (২৯ শে ভাদ্র) বৃহস্পতিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): স্বাস্থ্য আপনার ভালো থাকলেও পরিবারের কারোর বড় রকমের স্বাস্থ্যহানি হতে পারে। অর্থ যোগ উত্তম, সঞ্চয় করুন।

বৃষ (TAURUS): প্রেমে প্রত্যাশা পূরণ নাও হতে পারে।কোনো বিজ্ঞানমনস্ক ব্যাক্তির সহায়তায় জীবনে আলো খুঁজে পাবেন। পারিবারিক সুখ ক্ষণিকের জন্য বিঘ্নিত হতে পারে। মন শান্ত রাখুন।

মিথুন (GEMINI): মন শান্ত রাখুন। সমস্যার সমাধান খুঁজুন শান্তিতে। কারোর উপর বিরূপ প্রতিক্রিয়া ফেলার আগে নিজেকে সংযত করুন। স্বাস্থ্য মধ্যম থাকবে।

কর্কট (CANCER): শিল্পের কাজে মন বসবে। বকেয়া টাকা ফেরত পেতে পারেন। অর্থযোগ শুভ। সম্পত্তি পেতে পারেন। সমাজে মন সন্মান বাড়বে।

সিংহ (LEO): কেউ আজ আপনার পিছনে কু কথা প্রচার করতে পারে। নিজেকে সংযত রাখুন। মন মাথা ঈশ্বরের সেবায় নিয়োগ করুন।

কন্যা (VIRGO): নিজেকে প্রমাণ করার জন্য কর্মঠ হতে হবে। কাজ করুন, সাফল্য পাবেন। শুধু কর্ম করে যান। পিতা মাতার জন্য চিন্তা বাড়বে।

তুলা (LIBRA): বড় কোনো কাজে ফেঁসে যেতে পারেন। মনে শান্তি এলেও কিছুটা ক্ষতি হবে আপনার জীবনে। পুলিশি কাজে ফেঁসে যেতে পারেন।

বৃশ্চিক (SCORPIO): অযথা অর্থব্যয় আপনাকে দরিদ্র করে দিতে পারে। মনকে ও পকেটকে সংযত করুন । প্রেমে আঘাত পেতে পারেন। কেউ আপনার নিকট ছোট হতে পারে।

ধনু (SAGITTARIUS): বিদ্যায় সাফল্য আছে। কেউ আজ আপনার কাজের বিরোধিতা করতে পারে। সময়ের সঙ্গে সঙ্গে চলুন। প্রয়োজনীয় বিশ্রাম নিন।

মকর (CAPRICORN): কেউ আপনার দ্বারা উপকৃত হতে পারে, আবার কেউ আপনার বিরুদ্ধে মামলা করতে পারে। কাজের থেকে বিশ্রাম নিন। পরিবারকে সময় দিন।

কুম্ভ (AQUARIUS): জ্বর বা সর্দি কাশি জিনিত সমস্যায় ভুগতে পারেন। পেটের সমস্যা দেখা দিতে পারে। স্ত্রী ভাগ্য শুভ।

মীন (PISCES): পরিবারের থেকে উপকার পাবেন। পিতা মাতার আশীর্বাদ নিয়ে এগিয়ে চলুন। মনকে শান্ত ও আনন্দের সঙ্গে ধরে রাখুন।

whatsapp logo