whatsapp channel

বাবা মহাদেবের আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২১ই ডিসেম্বর সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। অধ্যাপকদের জন্য বেশ ভালো। আজ আপনার আয় বাড়তে পারে। মন দিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ২১ই ডিসেম্বর সোমবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। অধ্যাপকদের জন্য বেশ ভালো। আজ আপনার আয় বাড়তে পারে। মন দিয়ে নিজের পড়ানোর কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কোনো কাজে বিপদে পড়লে আপনার পরিবারের থেকে সহায়তা পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন ঠিক সাফল্য পাবেন। দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। সাংবাদিকদের বেশ নাম ডাক হতে পারে। আজ আপনার সাংবাদিকতার পেশায় সাফল্য পেতে পারেন। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। বড় কোনো কাজে সাফল্য পেতে না ও পারেন। ভেঙে পড়বেননা। মন ও মাথা ঠান্ডা রাখুন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

সিংহঃ আজ আপনার দিনট বেশ সুখকর নয়। কোনো কারণে কারোর প্রতি ঈর্ষান্বিত হতে পারেন। মন ও মাথা শান্ত করুন। প্রতিদিন একবার করে নিয়মিত যোগাভ্যাস করুন।

কন্যাঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। কাজে আপনার বন্ধু সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। তার সহযোগিতায় আপনি কাজে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই কাটবে।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। ভালো চাকরির সন্ধান পেতে পারেন। মন দিয়ে নতুন অফিসের কাজ করুন। দেখে শুনে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। আজ আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। আপনার শত্রুর সাথে সমস্ত অপমান ভুলে গিয়ে নতুন করে বন্ধুত্ব স্থাপন করবেন। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ শুভ। পড়াশোনার জন্য বেশ নাম ডাক হতে পারে। উচ্চশিক্ষার জন্য ডাক আসতে পারে। মন দিয়ে নিজের পড়াশোনা করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। হৃদরোগে কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো কোথাও চিকিৎসা করান। নিজের প্রতি যত্নশীল হন। তেল মশলার খাবার না খেয়ে পথ্য খান।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। অফিসে প্রমোশন হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ে ও লাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করুন। দিনটি ভালোই যাবে।

মীনঃ আজ আপনার দিনটি বেশ শুভ। বন্ধুর সাথে সম্পর্ক বেশ মধুর হবে৷ বন্ধুর সাথে ভালো করে সময় কাটান। আজ আপনাদের বন্ধুপ্রীতি বেড়ে যেতে পারে। আপনার দিনটি বেশ ভালোই কাটবে।

whatsapp logo
Advertisements
Avatar