Hoop Diary

Horoscope: মেষ থেকে মীন, কেমন কাটবে আজকের দিনটি! মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ১ লা অক্টোবর ২০২২ (১৪ ই আশ্বিন) শনিবার, রাশি (Zodiac Sign) অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি-»

মেষ (ARIES): যারা খুচরো ব্যবসার সঙ্গে জড়িত, তাদের আয় বর্ধিত হবে। সংসারে লক্ষ্মী বিরাজ করবেন। অতিথি সমাগম হবে বাড়িতে।

বৃষ (TAURUS): পুজোর আনন্দে ভরে উঠবে সকাল।লং ট্যুরে যাওয়ার প্ল্যান করতে পারেন।পরিবারে সুখ শান্তি ফিরবে।

মিথুন (GEMINI): কাজের পাশাপাশি অর্থ যোগ শুভ।দামী কোনো জিনিস কিনতে পারেন। প্রেমে দারুন ফল পাবেন। সংসারে নতুন কেউ আসতে পারে।

কর্কট (CANCER): ভুলকে ভুল ও ঠিককে ঠিক বলে মানুন। দুনিয়ার সকল মানুষকে একা খুশি করতে পারবেন না, তাই বৃথা চেষ্টা কম করুন।প্রেমে সাফল্যের সঙ্গে এগোতে পারবেন।

সিংহ (LEO): কেউ আজ আপনার পিছনে কটু কথা বলতে পারে, নিজেকে সংযত করুন ও উন্নত করুন। অর্থ ভাগ্য মধ্যম। আয়ের থেকে ব্যয় বেশি হবে।

কন্যা (VIRGO): আচমকা উপহার পাবেন। শিল্প জগতে উন্নতি আছে। কেউ আজ আপনার সঙ্গে কোনো খারাপ ব্যাবহার করতে পারে, কিন্তু আপনি শান্ত থাকলে সব সমস্যার সমাধান সম্ভব।

তুলা (LIBRA): দিনটা বিষাদের সঙ্গে কাটবে। মন চাইলেও আনন্দের সঙ্গে সময় কাটাতে পারবেন না। পরিবারে অতিথি সমাগম হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): আর্থিক যোগ শুভ।নতুন কোনো উপহার পেতে পারেন। প্রেমে বৈচিত্র্য আসবে।সামাজিক কাজে নিজেকে মেলে ধরতে পারবেন।

ধনু (SAGITTARIUS): সন্তান ভাগ্য অত্যন্ত শুভ। প্রেমে সবুজ সংকেত পাবেন। অকারণ উত্তেজনা আপনার জন্য ভালো নয়। চাকরি ক্ষেত্রে পদোন্নতি সম্ভব।

মকর (CAPRICORN): দিনের শেষে আনন্দ বন্যা বইবে। প্রেমে পড়লে সাবধান, কেউ আজ আপনাকে ছোট করার চেষ্টা করবে কিন্তু সাবধান। নিজেকে সংযত করুন।

কুম্ভ (AQUARIUS): দিনের শুরুতে চরম ব্যস্ততা থাকবে। পরিবেশ আনন্দে ভরে উঠবে। মিষ্টি খেতে মন চাইবে। কেউ আপনাকে পদানত করার চেষ্টা করলেও পারবে না।

মীন (PISCES): মনে আনন্দ আসবে। একাধিক উপহার পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগম হবে।

Related Articles