Hoop VideoHoop Viral

Short Film: ডাক্তারকে বাড়িতে ডেকে কুকর্ম বৌদির, শেষ পর্যন্ত দেখলেই মজা পাবেন

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি ও ওয়েব প্ল্যাটফর্ম। যেখানে প্রায় প্রতিদিনই মুক্তি পায় ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ ও শর্ট ফিল্ম। সেই কারণেই সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েব কন্টেন্ট। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

হিন্দি ও ইংরেজিতে এই ধরণের কন্টেন্ট ও একদিন আগে থেকেই হয়ে আসছে। বাংলায় শর্ট ফিল্ম মূলত কিছু ড্রামা বা শিক্ষণীয় সামাজিক বিষয়কে ঘিরে তৈরি হয় বহুকাল থেকেই। তবে আজকাল দর্শকদের চাহিদায় বাংলার মতো আঞ্চলিক ভাষাতেও এই ধরণের কন্টেন্ট তৈরি করা হয়ে থাকে। আর এই ধরিনের কন্টেন্টের চাহিদা আজকাল তুঙ্গে। তার কারণ হল গরমাগরম সব দৃশ্যাবলী দিয়ে সাজানো হয় এইসব সিরিজ ও শর্ট ফিল্ম। আর এবার এমনই একটি শর্ট ফিল্ম ব্যাপকভাবে হিট হল সামাজিক মাধ্যমে।

আর এবার ইউটিউবে এমনই একটি শর্ট ফিল্মকে ঘিরে শোরগোল পড়ল দর্শকদের মধ্যে। ‘ডাক্তারবাবু ব্ল্যাকমেইল’ নামের এই শর্ট ফিল্মে দেখানো হয়েছে একটি শারীরিক সম্পর্কের মাধ্যমে কিভাবে ফেঁসে যেতে পারে যে কেউ। সিরিজের শুরুতেই এক দম্পতিকে দেখা যাচ্ছে একটি প্ল্যান সাজাতে যে তারা কিভাবে সহজেই টাকা রোজগার করতে পারবে। এবার স্বামী অসুস্থতার ভান করে, স্ত্রী ফোন করে ডাক্তারকে। ডাক্তার বাড়িতে এলে অসুস্থতার ভান করে পড়ে থাকা স্বামীর সামনেই সেই ডাক্তারকে উত্যক্ত করতে শুরু করে।

তবে সিরিজের শেষে যখন দেখা যায় যে ডাক্তারের কুকর্ম সবই মোবাইলবন্দি হচ্ছে তখন গল্পে একটি গুরুত্বপূর্ণ মোড় আসে। আর এই মোড় থেকেই ক্লাইম্যাক্স টানা হয় শর্ট ফিল্মের। শারীরিক কামনার শেষ পরিণতিটিও সামাজিক শিক্ষা হিসেবে দেখানো হয়েছে এই স্বল্পদৈর্ঘ্যের ছবিতে। ইউটিউবে ‘বিএন ফিল্ম টিভি’ নামের একটি জনপ্রিয় চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই শর্ট ফিল্মটি। ইতিমধ্যে দু হাজার হাজার দর্শক এই ফিল্মটিকে উপভোগ করেছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা