whatsapp channel

Viral: কালো ব্লাউজ হলুদ শাড়িতে প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ দুই সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

হলুদ রঙের শাড়ি পড়ে দুই যুবতীর অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে। আমাদের বিশ্ব যখন করোনাভাইরাস আক্রমণ করেছিল, তখন গোটা বিশ্ব গৃহবন্দী হয়ে পড়েছিল, মানুষের মানসিকতা একেবারে বদলে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

হলুদ রঙের শাড়ি পড়ে দুই যুবতীর অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে। আমাদের বিশ্ব যখন করোনাভাইরাস আক্রমণ করেছিল, তখন গোটা বিশ্ব গৃহবন্দী হয়ে পড়েছিল, মানুষের মানসিকতা একেবারে বদলে গিয়েছিল। ঘরের মধ্যে বসে থেকে মানুষ কি ঠিক করতে পারবে, তাই ভেবে উঠতে পারছিলেন না। কিন্তু এইরকম সময় মানুষ খুঁজে নিয়েছে কয়েকটা পথ। নিজেকে ভালো রাখতে গিয়ে বেছে নিয়েছে নিজের প্রতিভা প্রকাশ করার এক অসাধারণ দিক। নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার নানান মারফত তারা প্রমাণ প্রতিষ্ঠা করে গেছে।

Advertisements

পুরনো প্রতিভাকে তারা নানান রকম ভাবে প্রদর্শন করেছে। মানুষের কাছে, কেউ কেউ ভালোভাবে নিয়েছে কেউ কেউ আবার নানান রকম কথা শুনিয়েছে কিন্তু তাতে কি প্রতিভাকে যদি একটুখানি ঝাড় পোঁচ করে নতুন ভাবে নিয়ে আসা যায়, তাহলে তো একেবারেই মন্দ হয় না। সেই ট্রেন্ড এখনো বজায় আছে, কালো রঙের স্লিভলেস ব্লাউজ, আর হলুদ শিফন শাড়ি পরে দুই যুবতীর উদ্যাম নাচ, সম্প্রতি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে, তাদের বয়স কম তাই তারা নিজেদের প্রতিভাকে প্রকাশ করার জন্য নতুন একটা প্লাটফর্ম খুঁজে পেয়েছেন। আর সার জন্যই তাদের নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে।

Advertisements

রিমি ও শ্রাবণীর নাচের এই ভিডিওটি ‘এসটিএস ফোক ক্রিয়েশন’ থেকে ২ সপ্তাহ আগে শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই ভিডিওটিই দেখে ফেলেছেন ১৫ হাজারেরও বেশি মানুষ। তাদের নাচের প্রশংসাও করেছেন শতাধিক মানুষ। কমলা সুন্দরী গানের সঙ্গে তার এই অসাধারণ নাচ এর প্রশংসা করেছেন অনেকেই। একটু কমেন্ট বক্স ঘুরে বেড়ালেই দেখতে পারবেন, সেই প্রশংসার ছটা। দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ নাচ।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক