whatsapp channel

VIDEO: আঁচল উড়িয়ে ‘দিলবর’ গানে শরীর দোলালেন সুন্দরী, শীতেও গরম করে দেবে এই ভিডিও

ভার্চুয়াল জগৎ এক অদ্ভূত দুনিয়া, যেখানে সবসময়ই কিছু না কিছু চলতে থাকে। সোশ্যাল মিডিয়ার (Social Media) মতো বিস্তৃত জগতে বহু প্ল্যাটফর্ম রয়েছে যেখানে বিশ্বের প্রতিটি কোণার খবর উঠে আসে। কোথায়…

Nirajana Nag

Nirajana Nag

ভার্চুয়াল জগৎ এক অদ্ভূত দুনিয়া, যেখানে সবসময়ই কিছু না কিছু চলতে থাকে। সোশ্যাল মিডিয়ার (Social Media) মতো বিস্তৃত জগতে বহু প্ল্যাটফর্ম রয়েছে যেখানে বিশ্বের প্রতিটি কোণার খবর উঠে আসে। কোথায় কখন কী হচ্ছে না হচ্ছে সবই জানতে পারা যায় সোশ্যাল মিডিয়ার এই সমস্ত প্ল্যাটফর্মগুলি থেকে। বিশেষ করে সবসময়ই নানান ভিডিও ভাইরাল (Viral Video) হতে থাকে নেট পাড়ায়, যেগুলি নেটিজেনদের অবসর সময়ে বিনোদনের মূল মাধ্যম হয়ে উঠেছে।

ভাইরাল শব্দটির সঙ্গেও এখন প্রায় সকলেই পরিচিত। প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় কোনো না কোনো ভিডিও ভাইরাল হতে থাকে। সেসব দেখে সময় কাটে দিব্যি। তবে সোশ্যাল মিডিয়া এত জনপ্রিয় হয়ে ওঠার নেপথ্যে আরো কারণ রয়েছে। টেলিভিশন বা সিনেমার পর্দায় যেমন নিজের অভিনয়, নাচ, গানের প্রতিভা দেখানোর সুযোগ মেলে, মঞ্চের অভাবে অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিকে বেছে নিয়েছেন নিজের প্রতিভা বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছানোর জন্য। সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও শেয়ার করতে অর্থ লাগে না আর না লাগে সেসব দেখতে। এই কারণেই আজ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলির এত রমরমা।

বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। এই সুযোগটাকে কাজে লাগিয়ে অনেকেই হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

কারোর ভিডিও ভাইরাল হওয়া মানেই সে ছোটখাট তারকা হয়ে ওঠে। সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। নেটিজেনদের বদান্যতায় খুব কম সময়েই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। নীল শাড়ি ব্লাউজ পরে খোলা আকাশের নীচে ‘দিলবর দিলবর’ গানে নেচেছেন তিনি। তাঁর সাহসী ডান্স অচিরেই নেটিজেনদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। ১৩ হাজারেরও বেশি লাইক পড়েছে এই ভিডিওটিতে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই