whatsapp channel

বিয়ে কি অভিনয় জীবনের ক্রেজ কমিয়ে দেয়! দেবপর্ণার ক্যারিয়ার গ্রাফ কি বলছে

বিষ বছরের শুরুতেই বিয়ে করেছিলেন বাংলা টিভি জগতের জনপ্রিয় অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী। দেখতে দেখতে একটি বছর পার করে ফেললেন তিনি। দেবপর্ণা, বাংলা ধারাবাহিকে নায়িকা থেকে খলনায়িকা সব রকম চরিত্রে সাবলীল।…

Avatar

HoopHaap Digital Media

বিষ বছরের শুরুতেই বিয়ে করেছিলেন বাংলা টিভি জগতের জনপ্রিয় অভিনেত্রী দেবপর্ণা চক্রবর্তী। দেখতে দেখতে একটি বছর পার করে ফেললেন তিনি। দেবপর্ণা, বাংলা ধারাবাহিকে নায়িকা থেকে খলনায়িকা সব রকম চরিত্রে সাবলীল। জি বাংলার ‘ভানুমতির খেল’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র অংকন করলেও ‘নেতাজি’ ধারাবাহিকের বিপ্লবী অনুপমার চরিত্রে তিনি দুর্দান্ত অভিনয় করে গেছেন।

বছর যখন সবে ১২/১৩ তখনই অভিনয় জগতে এসেছিলেন দেবপর্না। তখন থেকেই ধীরে ধীরে বাংলা ধারাবাহিকের কাজ শুরু। না দেবপোর্ণ কোন ধারাবাহিকের নায়িকা ঠিক নয় তবে তিনি একজন দুর্দান্ত অভিনেতা, আর তাই বিয়ে হয়ে যাওয়ার পরেও কোনো ক্ষোভ নেই তার ক্রেজ কমে যাওয়ার।

জিমে গিয়ে প্রেম শুরু। দেবপর্ণার স্বামী একজন ফিটনেস এক্সপার্ট এবং একটি ফিটনেস সেন্টারের মালিক, এছাড়াও তিনি বাংলা ছবির একজন ফিনান্সার। তার নিজস্ব জিমখানা রয়েছে। সেই জিমেই জিম করতে আসতেন দেবপর্না। ২০১৯ এর ডিসেম্বরে বাগদান পর্ব সারলেও ২০২০র ৩১শে জানুয়ারি গাঁটছড়া বাঁধেন।

বিয়ের পরেও তার জনপ্রিয়তা এতটুকু কমেনি। ‘নেতাজি’ হোক বা ‘ত্রিনয়নী’র সুধা সবেতেই নিজের বেস্ট দিয়ে গেছেন। বাংলা টেলিভিশন জগতে এমন অনেকেই আছেন যারা বিয়ের পরেও সমান গুরুত্ব পেয়েছেন তাদের অভিনয় জগতে। যারা অভিনয়কে ভালোবেসে অভিনয় জগতে আসেন তাদের ক্ষেত্রে বিয়ে কখনো বাঁধা হয়ে দাড়ায় না। দেবপর্ণার পাশাপাশি স্নেহা,সোলাঙ্কি আছেন যারা বিয়ের পরেও চুটিয়ে অভিনয় করছেন বাংলা ধারাবাহিকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media