whatsapp channel

Deepika Padukone: অ্যাসিড আক্রান্ত মহিলা বালার চিকিৎসায় ১০ লক্ষ টাকা সাহায্য দীপিকার

অ্যাসিড আক্রান্ত মহিলাদের নিয়ে সিনেমা তৈরি করেছিলেন দীপিকা পাডুকোন। এবং ২০২০ সালে ‘ছপক’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে নিজের যাত্রা শুরু করেছিলেন তিনি। লক্ষ্মীর জীবনের কঠিন সত্য কাহিনী তুলে ধরেছিলেন দীপিকা…

Avatar

HoopHaap Digital Media

অ্যাসিড আক্রান্ত মহিলাদের নিয়ে সিনেমা তৈরি করেছিলেন দীপিকা পাডুকোন। এবং ২০২০ সালে ‘ছপক’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে নিজের যাত্রা শুরু করেছিলেন তিনি। লক্ষ্মীর জীবনের কঠিন সত্য কাহিনী তুলে ধরেছিলেন দীপিকা নিজে। এবারে এক অ্যাসিড আক্রান্ত মেয়ের পাশে দাঁড়ালেন দীপিকা।

ওই মহিলার নাম বালা। এই বালা কোনো একসময় অ্যাসিড দ্বারা আক্রান্ত হয়েছিলেন। ‘ছপক’ সিনেমায় অভিনয় করেন। ছবির প্রচারের সময় ‘দ্য কপিল শর্মা শো’-তেও গিয়েছিলেন বালা।

বর্তমানে এই বালা নামক মহিলা খুবই অসুস্থ। জানা গিয়েছে, তার কিডনি বিকল হয়েছে। কাজ করছে না এই যন্ত্রটি। ইতিমধ্যে, কিডনি ট্রান্সপ্লান্ট না করলে আর বাঁচানো যাবে না বালাকে।

এমত অবস্থায় এগিয়ে এলেন দীপিকা পাডুকোন। দশ লক্ষ টাকা দিলেন বালাকে। তার চিকিৎসা খাতে যাতে কোনরকম ত্রুটি না হয়, সেই ব্যাপারেই এগিয়ে এলেন গ্লোবাল স্টার দীপিকা।

গ্লোবাল স্টার শব্দে এসেই যায় দীপিকার পরবর্তী জার্নির কথা। ২০১৭ সালে দীপিকা অভিনীত মুক্তি পেয়েছিল ‘এক্সএক্সএক্স: রিটার্ন অফ জ্যানডার কেজ’। এটিই ছিল দীপিকার প্রথম হলিউডের ছবি। এই অ্যাকশন ছবি মুখ্যত ছিল ভিন ডিজেলের।এবারে দ্বিতীয়বারের জন্য আরো একটি হলিউডের ছবিতে কাজ করবেন দীপিকা পাড়ুকোন। এবারে শুধু অভিনয় নয়, প্রযোজনার কিছুটা তাঁকে সামলাতে হবে। ইরস কর্পোরেট গ্লোবাল কর্পোরেশন ডিভিশনের প্রযোজনায় তৈরি হবে এই ছবি।দীপিকার প্রযোজনা সংস্থা কা প্রোডাকশনস ছবিটির সহ-প্রযোজনার দায়িত্বে থাকবে। প্রসঙ্গত,২০২০ সালে ‘ছপক’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে নিজের যাত্রা শুরু করেছিলেন দীপিকা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media