BollywoodHoop PlusHoop Trending

নিজেকে মাদক মামলা থেকে বাঁচাতে নতুন ফন্দি আঁটলেন দীপিকা

সুশান্ত মামলায় মাদক যোগে ইতিমধ্যেই এনসিবি জেরা করেছে অভিনেত্রী রকুলপ্রীত, সারা, দীপিকা ও শ্রদ্ধা কাপুরকে। যদিও কোন কোন অভিনেত্রীকে ঠিক কী প্রশ্ন করে কী উত্তর পাওয়া গেছে তা এখনো সম্পূর্ণ প্রকাশিত হয় নি, তবু বেশ কিছু বিষয় প্রকাশিত হয়েছে। দীপিকার ড্রাগস ল্যাঙ্গুয়েজ কোড নিয়ে কিছু গুরুত্বপূৰ্ণ তথ্য সামনে এসেছে এবার।

করিশমার সঙ্গে হওয়া চ্যাট নিয়ে এনসিবি জেরা করে দীপিকাকে। চ্যাটে উল্লিখিত ‘মাল’ সম্পর্কে জানতে চাওয়া হলে দীপিকা উত্তর দেন– মাল বলতে তাঁরা সিগারেটকেই বুঝিয়েছেন। এর পাশাপাশি হ্যাশ এবং বিড নাকি সিগারেটের ব্র্যান্ড। ডুবসকেও সিগারেটই বলেন দীপিকা। জেরায় নিজে ড্রাগ নেওয়ার অভিযোগ নস্যাৎ করেন অভিনেত্রী।

অন্যদিকে, দীপিকার ম্যানেজার করিশমাও ‘মাল’ বা ‘হ্যাশ’ বলতে হুবহু দীপিকার মতই বয়ান দেন। এই সময় কোডের সত্যতা জানতে এনসিবির আধিকারিকেরা করিশমাকে কাগজ কলম দিয়ে তাঁর সামনে একটা মোটা ও একটা পাতলা সিগারেট রাখেন। করিশমাকে সিগারেট দুটোর নাম লিখতে বলা হয়। পাতলা সিগারেটকে হ্যাশ এবং মোটাটাকে বিড বলে লেখেন তিনি। এই কোড আগেই দীপিকা জানিয়েছিলেন। দুজনের কোড মিলে যায়।

এই পরীক্ষার থেকে এনসিবি সিদ্ধান্তে আসে যে দুজনের কোড মিলে যাওয়ার একটাই অর্থ হচ্ছে যে এনসিবি কাছে আসার আগে উভয়কেই একদম প্রস্তুত করে পাঠানো হয়েছিল। কোড সম্পর্কে দুজনে একদম হোমওয়ার্ক করে এসেছিলেন বলে মন্তব্য এনসিবির।

Related Articles