whatsapp channel

হাটে হাঁড়ি ভাঙলেন দীপিকা, রণবীরের থেকেও কে বেশি প্রিয় অভিনেত্রীর জীবনে!

দীপিকা পাডুকোন বলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম সেরা নায়িকা। ইনি কখনো মাস্তানি তো আবার কখনো ইনি পিকু। সবেতেই নিজের অভিনয় দিয়ে সকলের মনে বিরাজমান। দীপিকা পাডুকোন বলিউডের মানেই গ্ল্যামার আর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দীপিকা পাডুকোন বলিউডের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম সেরা নায়িকা। ইনি কখনো মাস্তানি তো আবার কখনো ইনি পিকু। সবেতেই নিজের অভিনয় দিয়ে সকলের মনে বিরাজমান। দীপিকা পাডুকোন বলিউডের মানেই গ্ল্যামার আর সিম্পলিসিটির এক অসাধারণ উদাহরণ। নিজের ফিটনেস ফ্রিক ও আর ডায়েট প্ল্যানিং ও নিজের শরীরচর্চা নিয়ে সবসময় খবরের শিরোনামে থাকেন। অভিনয়ের পাশাপাশি টেবিল টেনিস খেলার ও চর্চায় থাকেন অভিনেত্রী। আর নিজের ফ্যানদেরকে ফিটনেস নিয়ে নানান টিপস ও দিয়ে থাকেন।

Advertisements

বছর শুরুতে জানুয়ারির ৫ এ অভিনেত্রী ৩৫ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। জন্মদিনের সকাল থেকে বলিউডের সেলেব থেকে ফ্যানেরা টুইটার থেকে সোশ্যাল মিডিয়ার পেজে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। কিন্তু সকাল বেলা অভিনেত্রীর মনের মানুষ রণবীর সিংহ কোনো শুভেচ্ছা জানাননি। এরপর অনেকে ভাবতে শুরু করেন তাহলে কি এদের সম্পর্কে চির এসেছে। না না কোনো চির আসেনি। নিজের ডার্লিং কে অভিনেতা খুবই ভালোবাসেন। সেই দিন রাত ৮টার পর অভিনেতা নিজের প্রেম প্রকাশ করলেন মন ভরে। পরপর দুটি ছবি শেয়ার করলন। প্রথম ছবিতে দীপিকার শৈশব ও পরের ছবিতে দীপিকার দাম্পত্য জীবন। প্রথম ছবিতে দীপিকার পাশে বসে পোজ দিতে না পারার আফসোস মেটালেন পরের ছবিতে। প্রথম ছবিতে ছোট্ট দীপিকা হাসিখুশি ভাবে হামাগুড়ি দিচ্ছে নিজের স্বপ্নের দিকে। অন্যটিরে বিবি নাং ওয়ান আখ্যা দিয়ে স্ত্রীকে জড়িয়ে ধরে আছেন। নিজের ৩৫তম জন্মদিন স্বামী ও পরিবারের সাথে উদযাপন করলেন।

Advertisements

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকতে ভালোবাসেন কাজের ফাঁকে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে একটি প্রশ্নোত্তর সেশন করছিলেন। সেখানেই হঠাৎ অভিনেত্রীর এক ফ্যান তাঁকে আবদার করেন এমন একটি জিনিসের ছবি পোস্ট করতে বলেন যাকে ছাড়া দীপিকা একদম বাঁচতে পারবেন না। সবাই ভাবছিলেন রণবীরের সাথে ছবি পোস্ট করবেন। কিন্তু না সে রণবীর না অন্য একজনের ছবি পোস্ট করলেন।

Advertisements

কে এমন রণবীরের থেকেও প্রিয় অভিনেত্রীর কাছে। না প্রিয় মানুষ রণবীরই কিন্তু এর থেকেও প্রিয় হল অভিনেত্রীর কাছে চকোলেট কেক। হ্যা অভিনেত্রী যতই ডায়েট করুক কিন্তু খাদ্যরসিক কিছু কম নন অভিনেত্রী। আর সেই রহস্যের উন্মোচন করলেন অভিনেত্রী। আর খাবার শেষে ডেসার্ট থাকলে তো কোনো কথাই নেই। তাই খাদ্যরসিক দীপিকা নিজের ইন্সটাগ্রাম পোস্টে এক পিস চকোলেট ব্রাউনির ছবি পোস্ট করে দিলেন নায়িকা। অবশ্য এতে রণবীরের কোনো দুঃখ নেই। মজার এই পোস্ট বেশ ভাইরাল।

Advertisements

হাটে হাঁড়ি ভাঙলেন দীপিকা, রণবীরের থেকেও কে বেশি প্রিয় অভিনেত্রীর জীবনে!

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media