whatsapp channel

‘ঈশ্বর এদের শাস্তি দেননা কেন জানিনা’, ক্যান্সার আক্রান্ত ঐন্দ্রিলার ছবিতে কেন এমন মন্তব্য শ্রুতির!

খুব রেগে রয়েছেন দেশের মাটি ধারাবাহিকের নোয়া ওরফে শ্রুতি দাস। এতটাই রেগে আছেন যে কিছু সংখ্যক নেট নাগরিকের জন্য শাস্তি প্রার্থনা করলেন তিনি। শ্রুতি গোদা গোদা বাংলায় লেখেন, "ঈশ্বর এদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

খুব রেগে রয়েছেন দেশের মাটি ধারাবাহিকের নোয়া ওরফে শ্রুতি দাস। এতটাই রেগে আছেন যে কিছু সংখ্যক নেট নাগরিকের জন্য শাস্তি প্রার্থনা করলেন তিনি। শ্রুতি গোদা গোদা বাংলায় লেখেন, “ঈশ্বর এদের শাস্তি দেননা কেন জানিনা”। কেন লিখলেন অভিনেত্রী এমন কথা?

Advertisements

উল্লেখ্য, সম্প্রতি সফল অস্ত্রোপচার হল ‘জিয়নকাঠি’ ধারাবাহিকের ঐন্দ্রিলার। অস্ত্রোপচার ভালো ভাবেই মিটেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তার ফুসফুসে যেই ক্যান্সার একটু একটু করে বেড়ে উঠছিল তা ধ্বংস হয়েছে। শুক্রবারই শহরের এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয় ঐন্দ্রিলার। সব্যসাচীর বলা কথা অনুযায়ী, “অপারেশন ভাল হয়েছে। সবটা বের করতে পেরেছে।”

Advertisements

ঐন্দ্রিলার শারীরিক কষ্ট যন্ত্রনা নিয়ে একটি পোস্ট করেছিলেন সব্যসাচী। লিখেছিলেন, ঐন্দ্রিলার বুকের ভিতর ছিল 13cms X 11cms X 9cms একটি মাংসপিণ্ড। সব্যসাচী এও বলেছিলেন, কেমোথেরাপি চলার পর ঐন্দ্রিলার টিউমারটা প্রায় অর্ধেক আয়তনে নেমে এসেছে, কিন্তু করতে হবে অপারেশন। এই সপ্তাহেই হবে ঐন্দ্রিলা শর্মার সার্জারি। নিজের অভিজ্ঞতা আর ঐন্দ্রিলার লড়াইয়ের সবটা উল্লেখ্য করেন সব্যসাচী সেই পোস্টে। এরপরেই অভিনেত্রী শ্রুতি দাস ওই পোস্ট ঘিরে নিজে পুনরায় পোস্ট করে লেখেন, “প্রাণভরা শুভকামনা ভালোবাসা আর প্রার্থনা রইল Sabyasachi Chowdhury, Aindrila Sharma”

Advertisements

Advertisements

অনেকেই এই পোস্ট ঘিরে কমেন্ট করেন। কেউ কেউ লাভ রিয়্যাক্ট বা কেয়ার রিয়্যাক্ট দেন। কিন্তু কেউ কেউ হাসির রিয়্যাক্ট দেন।এতেই চটে যান অভিনেত্রী শ্রুতি দাস। তার চিন্তা ভাবনায় আসছে না কারা এরা যারা এমন কন্টেন্ট দেখে মজা পায়! অবাক হন অভিনেত্রী। তাই তাদের উপর ধিক্কার জানতে ঈশ্বরের কাছে এমন প্রার্থনা করেন শ্রুতি দাস।

'ঈশ্বর এদের শাস্তি দেননা কেন জানিনা', ক্যান্সার আক্রান্ত ঐন্দ্রিলার ছবিতে কেন এমন মন্তব্য শ্রুতির!
অভিনেত্রী শ্রুতি দাসের মন্তব্য (ফেসবুক)
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media