whatsapp channel

বাস্তবেই বিয়ে করলেন পর্দার রাজা-মাম্পি!

দেশের মাটি দিয়ে রাহুল বন্দোপাধ্যায় ও রুকমা রায় একে অপরের কাছাকাছি আসে। দুজনের প্রেম, আবেগ, বিরহ যন্ত্রণায় বাংলার বহু দর্শক মিলেমিশে গিয়েছে। এমনকি দর্শক তো নোয়া কিয়ানকে পর্যন্ত বাদের খাতায়…

Avatar

HoopHaap Digital Media

দেশের মাটি দিয়ে রাহুল বন্দোপাধ্যায় ও রুকমা রায় একে অপরের কাছাকাছি আসে। দুজনের প্রেম, আবেগ, বিরহ যন্ত্রণায় বাংলার বহু দর্শক মিলেমিশে গিয়েছে। এমনকি দর্শক তো নোয়া কিয়ানকে পর্যন্ত বাদের খাতায় রেখে রাজা-মাম্পিকে হিরো হিরোইন বানিয়ে দিয়েছে।

এতদিন রাজা ও মাম্পি বিরহ যন্ত্রণায় শুধুই অভিমান করে গেছে। ছটফট করে গিয়েছে। কাছাকাছি এসেও দুজন দুইদিকে। কিন্তু, রাজা ওরফে রাহুল যে বিয়ে করে বসলেন পর্দার মাম্পি ওরফে রুকমা রায়কে!

সদ্য, প্রকাশিত হয়েছে রাহুল ও রুকমার বিয়ের ছবি। মাথায় টোপর দিয়ে একদম বাঙালী সাজে রাহুল তৈরি, মাম্পি ওরফে রুকমা রায় নিজেও বাঙালী বধূ সাজে লজ্জা মুখে তাকিয়ে। কি ভাবছেন যে রাহুলের ডিভোর্স হল না প্রিয়াঙ্কার সঙ্গে, তাছাড়া রাহুল এই লক ডাউনের মধ্যে কেন তড়িঘড়ি করে বিয়ে করলেন?

আজব মশাই আপনি? আজকাল বিয়ে নিয়ে যেই প্রহসন চলছে, তাতে করে ছবি এডিট করে বিয়ে দিতে কতক্ষন? হ্যাঁ, দেশের মাটি ধারাবাহিকের এক ফ্যান যিনি কিনা এই জুটির ছবি এডিট করে বিয়ে দিয়ে দিয়েছেন। অবশ্য সেই মহান নেটাগরিক নিজের পোস্ট করা রাজা-মাম্পির বিয়ের ছবিটির সঙ্গে হ্যাশট্যাগে ‘এডিটেড ফটো’ লিখে বলে দিয়েছেন যে এই ছবিটি প্রযুক্তি ব্যবহার করেই তৈরি। সঙ্গে তিনি আরও লিখেছেন, ‘কেস দেবেন না প্লিজ, কেউ ওদের বিয়ে দিচ্ছে না দেখে আমি ওদের বিয়েটা দিয়ে দিলাম। ওদের দু’জনকে এই সাজে দেখার জন্য ব্যাকুল হয়ে পড়েছি। এই দিনটার ওপেক্ষায় বসে আছি।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media