whatsapp channel

দিলীপ কুমারের কথা উঠতেই ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে আবেগে ভাসলেন ধর্মেন্দ্র, ভাইরাল ভিডিও

চলতি বছরের চলতি মাসেই প্রয়াত হন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। বার্ধক্য জনিত কারণেই তার প্রয়াণ হয়। ১০০ ছুঁতে না পারলেও, এই ১০০ ছুঁই ছুঁই মানুষটির প্রয়াণে শোকাতুর গোটা ফিল্ম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

চলতি বছরের চলতি মাসেই প্রয়াত হন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। বার্ধক্য জনিত কারণেই তার প্রয়াণ হয়। ১০০ ছুঁতে না পারলেও, এই ১০০ ছুঁই ছুঁই মানুষটির প্রয়াণে শোকাতুর গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি। এবারে তার স্মরণে চোখে জল এলো আরেক যশস্বী অভিনেতা ধর্মেন্দ্রর।

Advertisements

সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২ মঞ্চে আসেন ধর্মেন্দ্র। এদিন ইন্ডিয়ান আইডল ১২-এর সঞ্চালনার দায়িত্বে ছিলেন আদিত্য নারায়ণ। এদিন দিলীপ কুমারের স্মরণে গোটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগীরা দিলীপ কুমারের সিনেমার গান এক এক করে গান। ঠিক সেই সময় আবেগে ভাসলেন প্রবীণ কিংবদন্তি অভিনেতা ধর্মেন্দ্র।

Advertisements

দিলীপ কুমারের সমসাময়িক যুগের হিরো ছিলেন ধর্মেন্দ্র। তাই পুরোনো স্মৃতি এসে ধরা দেয় তার মনে। এদিন দিলীপ কুমারের গান শুনে আবেগতাড়িত হয়ে যান। সকলের সামনে বলেন, ‘এখনো আমরা শোক থেকে বেরাতে পারিনি, আমি তো পারিইনি। উনি আমার জীবন ছিলেন। ওঁনার ছবিই জীবনে প্রথম দেখেছিলাম। ওঁনাকে দেখে আমার খুব ভাল লেগেছিল। মনে হয়েছিল ইন্ডাস্ট্রিতে যেন আমিও এমনই ভালবাসা পাই… আমি কখনও ভাবতেই পারিনি ওঁনার সঙ্গে দেখা হবে। সেই ভালবাসা পেয়েছি, অগাধ ভালবাসা পেয়েছি’।

Advertisements

Advertisements

উল্লেখ্য, ১৯৬০ সালের চলচ্চিত্র ‘দিল ভি তেরা হাম ভি তেরে’ ছিলো ধর্মেন্দ্র অভিনীত প্রথম চলচ্চিত্র। অন্যদিকে দিলীপ কুমার ১৯৪৪ সালে “বোম্বে টকিজের” ব্যানারে “জোয়ার ভাটা” চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র শিল্পে পদার্পণ করেন। বয়স ও অভিজ্ঞতা দুই দিক দিয়েই এগিয়ে ছিলেন দিলীপ কুমার।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media