whatsapp channel
BollywoodHoop Plus

Sajid Khan: একাধিক মহিলার সঙ্গে জড়িয়ে সাজিদের নাম, মুখ খুললেন ফারহা খান

বর্তমানে সাজিদ খান (Sajid Khan) রয়েছেন বিগ বসের ঘরে। কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এ সাজিদের অংশগ্রহণকে কেন্দ্র করে উত্তাল ভারতবর্ষ। কিন্তু তাতে ‘এন্ডেমল শাইন’-এর যেন কিছুই যায়-আসে না। এমনকি যায়-আসে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকেরও। কবেই তো দিল্লির মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল (Swati Maliwal) কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)-কে চিঠি লিখেছিলেন সাজিদকে শো থেকে বার করে দেওয়ার জন্য। তাতে স্বাক্ষর করেছিলেন একাধিক অভিনেত্রী। কিন্তু এত কিছুর পরেও বিগ বসের ঘরে দিব্যি বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছেন সাজিদ। বলিউডের অন্দরের সূত্র হঠাৎই এই প্রসঙ্গে টার্গেট করেছে ফারহা খান (Farha Khan)। ফারহা সম্পর্কে সাজিদের নিজের দিদি।

2018 সালের অক্টোবর মাসে সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন একাধিক মডেল-অভিনেত্রীরা। তাঁদের পাশে দাঁড়িয়ে ওই বছরের 12 ই অক্টোবর বিকাল চারটে নাগাদ টুইটারে ফারহা লিখেছিলেন, তাঁদের পরিবারের জন্য অত্যন্ত কঠিন সময় হলেও সাজিদ যদি অপরাধী হন, তাহলে তাঁর প্রাপ্য শাস্তি পাবেন তিনি। সেদিন ফারহা নির্যাতিতার পাশে দাঁড়িয়েছিলেন নিজের ভাইয়ের বিরুদ্ধে গিয়ে। এরপর এক বছরের জন্য পরিচালক সমিতি থেকে বরখাস্ত করা হয়েছিল সাজিদকে। কিন্তু 2022 সালে ‘বিগ বস’ শুরু হওয়ার সাথে সাথেই গুজব ছড়িয়েছে, ফারহা নাকি শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan)-এর কাছে ভাইয়ের হৃত ইমেজ ফেরানোর আবেদন জানিয়ে সাজিদকে বিগ বসের ঘরে ঢুকিয়েছেন। এরপরেই নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, ফারহা অন্যায়ের সাথে আপোষ করেছেন।

এবার আসা যাক ফারহার আপোষ প্রসঙ্গে। যদি ফারহা সত্যিই আপোষ করার মনোভাব রাখতেন, তাহলে জনমক্ষে সাজিদের আচরণের প্রতিবাদ করে নির্যাতিতাদের পাশে দাঁড়াতেন না। কিন্তু সেই সূত্রগুলির নাম কি, যাঁরা বলছেন, ফারহার আবেদনে বিগ বসের ঘরে ঢোকানো হয়েছে সাজিদকে। তাঁরা মুখ লুকাচ্ছেন কেন? ফারহা একজন মহিলা প্রযোজক-পরিচালক এবং অবশ্যই ‘সেলফ-মেড’ বলেই কি সাজিদের ঘটনার অজুহাতে তাঁকে কালিমালিপ্ত করার চেষ্টা হচ্ছে।

শুধুমাত্র সাজিদ কেন, কোনো যৌন হেনস্থাকারী অথবা নারীর অসম্মানকারী পুরুষ তো দুর অস্ত, কারও ভাই, কারও পুত্র, কারও বাবা, কারও স্বামী হওয়ার দাবিদার নন। সুতরাং ফারহার বিরুদ্ধে কোনো প্রমাণ ছাড়া এই ধরনের অভিযোগে তাঁকে অভিযুক্ত করাও কিন্তু এক নারীকে অসম্মান করা।

 

View this post on Instagram

 

A post shared by Chipku Media (@chipkumedia)

whatsapp logo