whatsapp channel

VIRAL: আম্রপালিকে বিছানায় ফেলে রোম্যান্স করলেন নিরাহুয়া, পুরো ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

রগরগে রোম্যান্স দেখতে চাইলে ভোজপুরি মিউজিক ভিডিওতে চোখ রাখতেই হবে, বিশেষ করে নিরাহুয়া-আম্রপালি'র মিউজিক ভিডিও বা সিনেমায়। ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। অন্যদিকে, বোল্ড, হট অভিনেত্রী…

Avatar

Advertisements
Advertisements

রগরগে রোম্যান্স দেখতে চাইলে ভোজপুরি মিউজিক ভিডিওতে চোখ রাখতেই হবে, বিশেষ করে নিরাহুয়া-আম্রপালি’র মিউজিক ভিডিও বা সিনেমায়। ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। অন্যদিকে, বোল্ড, হট অভিনেত্রী হলেন আম্রপালি দুবে। এখনও পর্যন্ত নিরাহুয়া-আম্রপালি একসঙ্গে বহু প্রজেক্টে কাজ করেছেন। এবং, তাদের সবকটি মিউজিক ভিডিও বেশ জনপ্রিয়। বহু মানুষ নিস্তব্ধ দুপুরে কিংবা নীল রাত্রে মাত্র একটা ক্লিকে পৌঁছে যান নিরাহুয়া-আম্রপালি’র বেডরুম সিনে।

Advertisements

সম্প্রতি, এই জুটির একটি মিউজিক ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে। বহু মানুষ দেখেছেন এদের লেটেস্ট রোম্যান্টিক মিউজিক ভিডিও। এদের দুজনের নতুন গান টেবল পে লেবল মিলি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়। গানটি নেওয়া হয়েছে নিরাহুয়া চলল সসুরাল ২ এর থেকে।

Advertisements

কি আছে এই মিউজিক ভিডিওতে? কেন এত জনপ্রিয় এই মিউজিক ভিডিও? প্রথমত অভিনয় করছেন সুপারস্টার নিরাহুয়া, পাশাপাশি নায়িকা চরিত্রে আছেন আম্রপালি দুবে। এই দুই অভিনেতা যতটা ফিল্মি লাইনে জনপ্রিয়, ঠিক ততটাই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। এই মুহূর্তে নায়িকার ফলয়ার্স সংখ্যা লাখ ছাড়িয়ে গিয়েছে।

Advertisements

আপনিও যদি এই জুটির গরম রোম্যান্সে ভিজতে চান তবে একটা সিঙ্গেল ক্লিকে পৌঁছে যেতে পারেন এদের বেডরুমে, যেখানে নায়িকা তার ভরা যৌবন নিয়ে আলোড়ন ফেলে দিচ্ছে নিরাহুয়ার মনে। নিজেকে কন্ট্রোল করতে না পেরে নিরাহুয়া ঝাঁপিয়ে পড়ে নায়িকার গায়ের উপর। এক্কেবারে রগরগে রোম্যান্স নিয়ে হাজির এই জুটি। সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে এদের বোল্ড সিন ভাইরাল। চলুন দেখে নিন গরম গরম ভিডিও।

Advertisements

whatsapp logo
Advertisements