BollywoodHoop Plus

Disha Patani: উন্মুক্ত মাখন শরীর, স্বল্প বিকিনিতে নেটদুনিয়ার তাপমাত্রা বাড়ালেন দিশা পাটানি

দিশা পাটানি (Disha Patani) নেটদুনিয়ার তাপমাত্রা ক্রমশ বাড়িয়ে চলেছেন। তাঁর বিভিন্ন ধরনের ফটোশুট ভাইরাল হওয়া অত্যন্ত সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এবার তাঁকে দেখা গেল বেইজ রঙের বিকিনিতে।

সম্প্রতি দিশা ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে দিশার পরনে দেখা যাচ্ছে বেজ রঙের টিউব বিকিনি, একই রঙের সারঙ। কানে সোনালি ইয়ারিং ও গলায় পেনডেন্ট। সব মিলিয়ে যথেষ্ট আকর্ষণীয় লাগছে দিশাকে। সেলিব্রিটি ডান্স কোচ ডিম্পল কোটেচা (Dimple Kotecha) ও আলিশা সিং (Alisha Singh) আগুনের ইমোজি দিয়েছেন দিশার ছবির কমেন্ট বক্সে। ছবিগুলি দেখে অনেকেই মনে করছেন, দিশা কোথাও ছুটি কাটাতে গিয়েছেন। কিন্তু দিশা কোথাও ছুটি কাটাতে যাননি। এগুলি তাঁর সাম্প্রতিক ফটোশুটের ছবি।

কয়েকদিন আগেই তাঁর আপকামিং ফিল্ম ‘এক ভিলেন রিটার্নস’-এর শুটিং শেষ করেছেন দিশা। এই ফিল্মটি পরিচালনা করছেন মোহিত সুরি (Mohit Suri)। দিশা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন তারা সুতারিয়া (Tara Sutaria), অর্জুন কাপুর (Arjun Kapoor), জন আব্রাহাম (John Abraham) প্রমুখ। জুলাই মাসে ঈদের সময় 8 তারিখ রিলিজ করতে চলেছে ফিল্মটি।

2014 সালে মুক্তিপ্রাপ্ত ‘এক ভিলেন’-এর সিকোয়েল হল ‘এক ভিলেন রিটার্নস’। এই ফিল্মের মুখ্য চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম ও অর্জুন কাপুর। তাঁদের দেখা যাবে অ্যান্টি হিরোর চরিত্রে। এছাড়াও তাঁর আপকামিং ফিল্ম ‘যোদ্ধা’-য় অভিনয় করছেন দিশা। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)।

Related Articles