Hoop PlusTollywood

Dibyojyoti-Ditipriya: প্রেমের সুরে জুটি বাঁধছেন দিব্যজ্যোতি-দিতিপ্রিয়া!

‘করুণাময়ী রানী রাসমণি’ থেকেই দিতিপ্রিয়া রায়ের কেরিয়ার গ্রাফ ঊর্ধ্বমুখী। একের পর এক প্রজেক্টে কাজ করে চলেছেন। হিন্দি হোক বা বাংলা, ধারাবাহিক হোক বা ওয়েব সিরিজ সবেতেই রীতিমত রাজ করছেন দিতিপ্রিয়া।

এবারে আর সিনেমায় নয়, মিউজিক ভিডিও অ্যালবাম এ দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)।এসভিএফ মিউজিক (SVF Music)-এর সৌজন্যে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। এবং, তার বিপরীতে থাকছেন ছোট পর্দার হ্যান্ডসাম অথচ মিষ্টি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

মিউজিক ভিডিওর ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে, যেখানে দিতিপ্রিয়া রায়কে দেখা যাচ্ছে একটি গাড়ির মধ্যে। জানলার কাঁচ অর্ধেক নামানো। দিতিপ্রিয়া বাইরে আনমনা নয়নে তাকিয়ে আছেন।

মিউজিক অ্যালবামের নাম – দেখেছি রুপসাগরে। অভিনয়ে তো জেনেই গেলেন আছেন Ditipriya- Dibyojyoti। এর থেকেও বড় চমক হল কে গাইছে গান। আপনারা হয়তো অনেকেই মাহতিম শাকিবের ( Mahtim Shakib Rahman) গায়কীর সঙ্গে পরিচিত। তবে যারা এখনও শাকিবের গান শোনেননি তারা ইউটিউব চ্যানেলে গিয়ে রবীন্দ্রসংগীত ‘ফাগুন হাওয়ায়’ ও ‘এই মন তোমাকে দিলাম’ শুনে নিতে পারেন। প্রায় ১১ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিয়েছেন এই মাহতিম শাকিব। যেমন মিষ্টি দেখতে তেমন মিষ্টি তার গলা। এই প্রথমবার svf এর প্রযোজনায় গান গাইবেন। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের ম্যানহাটন মিউজিক একাডেমি থেকে বৃত্তি পেয়েছেন মাহতিম শাকিব। এখন আপামর শ্রোতা ও দর্শক অপেক্ষা করছে কবে এই মিউজিক ভিডিও মুক্তি পায়। এখনও পর্যন্ত দিতিপ্রিয়া রায়ের সোশ্যাল মিডিয়ার পেজের কমেন্ট বক্স ভরে উঠেছে আগাম অভিনন্দনে। আপাতত দিন গুনছে শ্রোতারা।

Related Articles