whatsapp channel

শ্যুটিং ছেড়ে উধাও দিতিপ্রিয়া, কোথায় চলে গেলেন প্রিয় রানীমা!

এই শীতের মরসুমে সকলের প্রিয় রানিমা উধাও। সন্ধ্যে বেলার প্রধান আকর্ষণ 'করুণাময়ী রাণী রাসমণি' ধারাবাহিক। সেই ধারাবাহিকের লিড চরিত্র যদি না থাকে তবে মনোরঞ্জন করবে কে? তাহলে কি দ্বিতিপ্রিয়াকে একেবারেই…

Avatar

HoopHaap Digital Media

এই শীতের মরসুমে সকলের প্রিয় রানিমা উধাও। সন্ধ্যে বেলার প্রধান আকর্ষণ ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিক। সেই ধারাবাহিকের লিড চরিত্র যদি না থাকে তবে মনোরঞ্জন করবে কে? তাহলে কি দ্বিতিপ্রিয়াকে একেবারেই পাওয়া যাবে না?

আরে মশাই ব্যপারটা একদমই সেরকম নয় যেরকমটি আপনারা ভাবছেন। শ্যুটিং, পড়াশুনো আর বোরিং লক ডাউন থেকে একটু বিরতি নিচ্ছেন রানিমা। অনেক হল দুর্ধর্ষ পর্ব। এবারে তো ধারাবাহিকে গদাই ও সারদামনির মিলনের পালা। তাই এই ফাঁকে রানিমা যাচ্ছেন পাহাড়ে। হ্যাঁ, একটি দৈনিক সংবাদপত্রের সাক্ষাৎকারে দ্বিতিপ্রিয়া জানিয়েছেন যে এই নিয়ে তিনি নাকি আড়াই বছর পর বেড়াতে যাচ্ছেন। পড়াশুনোর চাপ ও শ্যুটিং এর জন্য কোথাও বেড়াতে যাওয়া হয়নি তাঁর। তবে এবারে পাহাড় নাকি তাঁকে ডাকছে। তাই পরিবারের সঙ্গে পাহাড়ের উদ্দেশে যাবেন রানিমা। সম্ভবত দার্জিলিং যাচ্ছেন তিনি।

এই বছর অবশ্য অনেকেই দার্জিলিং ঘুরতে গেছে। কিছুদিন আগেই মানালি-অভিমন্যু দার্জিলিং এই হানিমুন করতে গেলেন। এবারে সপরিবারে যাচ্ছেন দ্বিতিপ্রিয়া। বাংলা ধারাবাহিক ছাড়াও দ্বিতিপ্রিয়াকে দেখা যাবে বড় পর্দায়। সম্ভবত তাঁর নতুন ছবি ‘অভিযাত্রিক’ মুক্তি পেতে চলছে খুব শীঘ্রই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media