Hoop Life

দেনার দায়ে সংসারে অশান্তি, দীপাবলিতে করুন ছোট্ট একটি ঘরোয়া টোটকা

দীপাবলীর দিন বাড়িতে যদি এইভাবে প্রদীপ রাখতে পারেন। তাহলে কোনদিন আপনাকে কোন সমস্যায় পড়তে হবে না। অনেকেই অনেক কারণে দেনা করতে হয়, আর সেই দেনা দিনের পর দিন চক্রবৃদ্ধি হারে বাড়তে থাকে কিন্তু আপনি যদি বাড়িতে অর্থাৎ দীপাবলির দিন এইভাবে প্রদীপ রাখেন তাহলে আপনার ঋণ মুক্ত হবে। তবে অবশ্যই মনে বিশ্বাস নিয়ে আপনাকে এই কাজটি করতে হবে না, হলে কিন্তু আপনি কোন কিছুই ভালো ফল পাবেন না, মনে ইচ্ছা নিয়ে আপনাকে দ্বীপাবলির রাতে ছোট কাজ করতে হবে।

যদি আপনি আপনার দেনা থেকে মুক্তি পেতে চান, তাহলে অবশ্যই এই কালীপুজোর দিন রাত্রিবেলা খাঁটি ঘি এর প্রদীপ আপনাকে জ্বালাতে হবে। বাড়িতে তুলসীতলায় অবশ্যই এই খাঁটি ঘিয়ের প্রদীপ জ্বালান, তবে তুলসী গাছ যাতে কোনভাবেই না নষ্ট হয়, সেদিকে খেয়াল রাখবেন। প্রবেশদ্বারের সামনে অবশ্যই আপনাকে প্রদীপ রাখতে হবে। যদি বাড়িতে তুলসী মঞ্চ না থাকে তবে কাছাকাছি কোন বটগাছ দেখে, সেই বটগাছের নিচে চৌদ্দটি প্রদীপ জ্বালান, যদি ১৪ প্রদীপ জ্বালানো সম্ভব না হয়, তাহলে একটি প্রদীপ এই ভালো করে ঘি দিয়ে সেই প্রদীপ জ্বালান।

এই ভাবে যদি আপনি শুধু কালীপুজোর দিন নয়, কালীপুজোর আগের দিন থেকে শুরু করে ভাইফোঁটা পর্যন্ত প্রতিদিন এইভাবে নিয়ম মেনে প্রদীপ জ্বালাতে পারেন, তাহলে দেখবেন আপনি সমস্ত অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেয়েছেন। আর যখনই আপনার জীবন থেকে অর্থনৈতিক সংকট চলে যাবে তখনি আপনার জীবন আনন্দে ভরে উঠবে।

whatsapp logo