Hoop Life

Lifestyle: শনিবার ভুলেও করবেন না এই পাঁচটি কাজ, নেমে আসবে অমঙ্গলের ছায়া

শনিবার ভুলেও করবেন না এই পাঁচটি কাজ এই পাঁচটি কাজ যদি আপনি শনিবার করেন, তাহলে কিন্তু হতে পারে মহা বিপদ। শনিবার যদি আপনি শনির কৃপা পেতে চান, কৃপা দৃষ্টি লাভ করে আশীর্বাদ পেতে চান, তাহলে কিন্তু এই পাঁচটি কাজ কখনো করবেন না। যদি এর আগে করেও থাকেন, তাহলে সেই কাজগুলি আর না করার চেষ্টা করুন অর্থনৈতিক সংকট তাতে বৃদ্ধি পাবে।

১) শনিবার কখনও নুন কিনবেন না – নুন যদি একেবারে ফুরিয়েও যায়, তাহলে কিন্তু শনিবার নুন কিনবেন না, এতে হতে পারে মহাবিপদ।

২) কাঠের ফার্নিচার কিনবেন না – হাজার প্রয়োজন থাকলেও এই দিন কখনো কোন কাঠের ফার্নিচার কিনবেন না, এতে হতে পারে মহা বিপদ।

৩) লোহার কোন জিনিস কিনবেন না – যারা লোহার ব্যবসা করেন, তারা কখনোই লোহার কোন জিনিস কিনতে যাবেন না। এতে কিন্তু আপনার বিপদ আরও বেড়ে যাবে।

৪)শনিবার বেগুন কিনবেন না – শনিবার অনেকেই বেগুন পোড়া খান, কিন্তু বেগুন পোড়া খেলে গ্রহ দশা থেকে আপনি মুক্তি পাবেন, কিন্তু কখনোই বেগুন কিনবেন না।

৫) সরষের তেল কিনবেন না – শনিবার কখনোই সরষের তেল কেনা উচিত নয়, যতই সরষের তেল ফুরিয়ে যাক না কেন, সরষের তেল কিনলে হতে পারে মহা বিপদ।

এই পাঁচটি টিপস অবশ্যই মাথায় রাখবেন, না হলে কিন্তু আপনার জীবনে নেমে আসবে অন্ধকার। তবে এগুলি অনেকেই বিশ্বাস করেন না, যারা বিশ্বাস করেন না, তাদের জন্য এই লেখাটি নয়। মন থেকে বিশ্বাস করুন এই নিয়মগুলি মেনে চলুন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক