whatsapp channel

Nita Ambani: নীতা আম্বানীকে শাড়ি পরিয়ে মোটা টাকা নেন এই মহিলা, কারণ জানলে চমকে যাবেন আপনিও

নীতা আম্বানী (Nita Ambani)-র জীবনযাত্রা নিয়ে রয়েছে অজস্র মিথ। তবু শুধুমাত্র তাঁর পরিচয় ধনকুবের মুকেশ আম্বানী (Mukesh Ambani)-র স্ত্রী হিসাবে নয়। তিনি রিলায়েন্স সাম্রাজ্যের অর্ধেক অংশে অধীশ্বরী। প্রায়ই নীতার লিপস্টিকের…

Avatar

Advertisements
Advertisements

নীতা আম্বানী (Nita Ambani)-র জীবনযাত্রা নিয়ে রয়েছে অজস্র মিথ। তবু শুধুমাত্র তাঁর পরিচয় ধনকুবের মুকেশ আম্বানী (Mukesh Ambani)-র স্ত্রী হিসাবে নয়। তিনি রিলায়েন্স সাম্রাজ্যের অর্ধেক অংশে অধীশ্বরী। প্রায়ই নীতার লিপস্টিকের কালেকশন, দামী চায়ের কথা দখল করে খবরের শিরোনাম। এমনকি তাঁর বাথরুম ও পানীয় জল নিয়ে নেটদুনিয়ায় ছড়িয়েছিল বিভ্রান্তি। তাঁর হাতের সাধারণ মিনারেল ওয়াটারের বোতলকে গ্রাফিক্সের সাহায্যে বদলে দেওয়া হয়েছিল দামী ক্রিস্টাল ওয়াটারের বোতলে। বাথরুম নিয়ে ছড়িয়েছে হাজারেরও বেশি মিথ। নীতার বাথরুমে নাকি কম্পিউটার গ্রাফিক্সের সাহায্যে ডিজাইন পরিবর্তন করা যায়। যদিও পৃথিবীতে এখনও অবধি এইরকম বাথরুম আবিষ্কৃত হয়নি। তবে নীতা শাড়ি পরতে ভালোবাসেন। সাধারণ পরিবারের মেয়ে নীতা বিয়ে হয়ে এসেছিলেন আম্বানী পরিবারে। বিয়ের পর থেকে সাধারণতঃ সালোয়ার-কামিজ অথবা শাড়িতেই দেখা যেত নীতাকে। কিন্তু ধীরুভাই আম্বানী (Dhirubhai Ambani)-র মৃত্যুর পর রিলায়েন্স সাম্রাজ্য ভাগ হয়ে যাওয়ার পর অন্তরাল থেকে বেরিয়ে আসেন নীতা। ধীরে ধীরে অভ্যস্ত হয়ে পড়েন অভিজাত জীবনযাত্রায়। পাল্টে যায় পোশাকের ধরন। তবে আজও শাড়িই তাঁর প্রথম পছন্দ।

Advertisements

Advertisements

নীতা সাধারণতঃ নিজেই শাড়ি পরেন। কিন্তু আম্বানী পরিবারের কোনো অনুষ্ঠানে ডলি জৈন (Dolly Jain) আসেন বাড়ির মেয়েদের শাড়ি পরিয়ে দিতে। বিভিন্ন স্টাইলে শাড়ি পরাতে পারেন ডলি। এই কারণে বলিউডে তাঁর চাহিদা যথেষ্ট এবং এই কাজের জন্য বেশ মোটা পারিশ্রমিক নেন তিনি। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর বিয়ের সময়ও ডলি তাঁদের শাড়ি পরিয়েছিলেন। মাত্র উনিশ সেকেন্ডে শাড়ি পরিয়ে লিমকা বুক অফ রেকর্ডসে নামের অন্তর্ভুক্তি ঘটিয়েছেন ডলি।

Advertisements

সাড়ে তিনশোর বেশি স্টাইলে শাড়ি পরাতে পারেন ডলি। এই কারণেই নীতার প্রথম পছন্দ তিনি। বলিউডের সেলিব্রিটি ইভেন্টেও শাড়ি পরান ডলি। নীতার শাড়ির কালেকশন দেখার মতো। অনেকে মনে করেন, নীতা একটি শাড়ি দুই বার পরেন না। কিন্তু একদমই তা নয়। নীতা একটি শাড়ি দুইবার পরার ক্ষেত্রে একটি গ্যাপ অনুসরণ করেন। ফলে অনেকেই বুঝতে পারেন না তিনি এই শাড়িটি আগেও পরেছেন।

Advertisements

বিভিন্ন দামের ও বিভিন্ন ধরনের শাড়ি রয়েছে নীতার ওয়ার্ড্রোবে। তবে শাড়ি ছাড়াও লেহেঙ্গা-চোলি, সালোয়ার-কামিজ পরেন নীতা। পরেন জিনস-টপ। তবে খোলামেলা পোশাক পরতে পছন্দ করেন না নীতা।

whatsapp logo
Advertisements