whatsapp channel

VIDEO: মঞ্চে ঘাগড়া তুলে উদ্দাম নাচ ডলি শর্মার, ছোটদের সামনে ভুল করেও দেখবেন না

সোশ্যাল মিডিয়ায় (Social Media) সক্রিয় থাকলে হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) ব্যাপারেও নিশ্চয়ই জেনে থাকবেন। ডিজিটাল মাধ্যমের যুগে এই ধরণের বিনোদন বিশেষ করে চর্চায় উঠে আসছে। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে…

Nirajana Nag

Nirajana Nag

সোশ্যাল মিডিয়ায় (Social Media) সক্রিয় থাকলে হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) ব্যাপারেও নিশ্চয়ই জেনে থাকবেন। ডিজিটাল মাধ্যমের যুগে এই ধরণের বিনোদন বিশেষ করে চর্চায় উঠে আসছে। পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে মঞ্চ বিনোদনের চল এখনো রয়েছে পুরো দমে। আর এই নাচের ভিডিওগুলিই এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল (Viral Video) হচ্ছে।

বিনোদন এখন যতই ডিজিটাল হয়ে যাক না কেন, খোলা মাঠে মঞ্চ বানিয়ে নাচ গানের চল রয়েছে অনেক জায়গায়। আর এই ধরণের বিনোদন বেশ পছন্দও করে মানুষ। তাই সোশ্যাল মিডিয়ায় এখন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিওর এত চাহিদা। শুধু মঞ্চের উপরে নাচ নয়। হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় ডান্সাররা এখন আলাদা ভাবেও নাচের ভিডিও তৈরি করছেন। সে সমস্ত ভিডিও-ও ভাইরাল হচ্ছে হট কেকের মতো।

VIDEO: মঞ্চে ঘাগড়া তুলে উদ্দাম নাচ ডলি শর্মার, ছোটদের সামনে ভুল করেও দেখবেন না

‘হরিয়ানভি কুইন’ স্বপ্নার হাত ধরেই খ্যাতির আলোয় আসে হরিয়ানভি স্টেজ শো। নেটপাড়ার বাসিন্দারা পরিচিত হয় আরো এক নতুন ধরণের বিনোদনের সঙ্গে। তিনিই প্রথম হরিয়ানার এই বিনোদনের ঘরানাকে ভাইরাল করেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই তাঁর যোগ্য উত্তরসূরীরা এগিয়ে নিয়ে চলেছেন এই বিনোদনের ধারাকে।

সম্প্রতি ইউটিউবে ডলি শর্মার একটি নাচের ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। পুরনো দিনের হিন্দি সিনেমার জনপ্রিয় গান ‘সালামে ইশক মেরি জান’ এর সঙ্গে চুটিয়ে নেচে মঞ্চে আগুন জ্বালিয়ে দিয়েছেন তিনি। হলুদ রঙের ঘাগরা চোলি পরে সারা শরীরে হিল্লোল তুলে নেচেছেন ডলি শর্মা। তাঁর নাচ দেখে দর্শকরাও সামলে রাখতে পারেননি নিজেকে। কেউ কেউ সটান মঞ্চেই উঠে পড়ে ভিডিও তোলা শুরু করে দিয়েছেন। এক বছর আগে ভিডিওটি শেয়ার করা হয়েছিল ইউটিউবে। তবে খুব বেশি ভিউ এখনো পর্যন্ত হয়নি এই ভিডিওতে। এখনো পর্যন্ত দেড় হাজার ভিউৎ হয়েছে ডলি শর্মার এই ভিডিওতে। তবে এখন নতুন করে ভিডিওটি ভাইরাল হওয়াতে ভিউ বাড়ছে আরো।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই