Hoop PlusTollywood

Dolon Roy: দীপঙ্করের সন্তানের মা হতে চান দোলন!

টলিউড হোক বা বলিউড অভিনেতার সঙ্গে অভিনেত্রীর প্রেম, পরিণয় ও দাম্পত্যর বিষয়গুলি নতুন কিছু নয়। তবে সব জুটির মধ্যে ব্যতিক্রমী হলেন দীপঙ্কর দে (Dipankar Dey) এবং দোলন রায়ের (Dolon Roy) জুটি। দশকের লোর দশক প্রেমের সম্পর্কে ছিলেন এই দুজন। তারপর বিয়ে করেন। বিয়ের বয়স না থাকলেও, দুজন দুজনের সঙ্গে থাকার অঙ্গীকার নিয়ে সমস্ত বিতর্ককে দূরে সরিয়েই সাতপাকে বাঁধা পড়েন তারা। বয়সের বিস্তর ফারাক থাকলেও সেই ফারাক যেন একদমই প্রভাব ফেলতে পারেনি তাদের সম্পর্কে। তাই নানা তির্যক মন্তব্য আসা সত্ত্বেও তারা দুজন ছিলেন নিজেদের। আর এবার তাদের দাম্পত্যে একটি সুপ্ত ইচ্ছের কথা অকপটে বললেন অভিনেত্রী দোলন রায়।

বেশ কয়েক বছর আগে জি বাংলার টক-শো ‘অপুর সংসার’-এ হাজির হন এই দুই শিল্পী। আর সেখানে এসেই নিজেদের গল্প বললেন এই দুজন। প্রেমের সূচনা থেকে প্রেমের অগ্রগতি এবং সেই থেকে বিয়ে পর্যন্ত যাত্রাপথও বিশদে বর্ণনা করেন দুজন। এই দীর্ঘ সময়ে এই সম্পর্ক নিয়ে যা যা শুনতে ও সহ্য করতে হয়েছে অভিনেত্রী দোলন রায়কে, তাও তিনি বলেন। তবে এই সবকিছু থেকে নিজেদের সম্পর্ককে লালনপালন করে বর্তমান দাম্পত্য অব্দি পৌঁছানোর মাঝে সকব ধরণের বাধা বিপত্তির কথাও বলেন তিনি। আরো এর মাঝেই নিজের একটি সুপ্ত ইচ্ছের কথাও বলেন তিনি।

অভিনেত্রী দোলন রায় জানান তার মা হওয়ার ইচ্ছের কথা। এই বয়সে এসে সেই ইচ্ছেপূরণের স্বপ্ন দেখা যদিও কঠিন, তাও তিনি এখনো মা হতে চান বলে জানান অভিনেত্রী। তিনি বলেন, “আমার খুব ইচ্ছে হয় মেয়ের মা হতে। আমি নিজে মায়ের খুব কাছের। এখন আমার মায়ের বয়স হয়ে গিয়েছে। সব কিছু তো আর ভাগ করা যায় না। মেয়ে থাকলে বেশ বন্ধুর মতো মিশতাম। মনের সব কথা ভাগ করে নিতাম। আমি মা হলে বেশ বন্ধুর মতো হতাম।” এই কথা বলেই চোখ ভিজে আসে অভিনেত্রীর।

প্রসঙ্গত, এই জুটির একজনের বয়স ৪৯, অন্যজনের বয়স ৭৫; প্রায় ২৫ বছরের বয়সের পার্থক্য তাদের দুজনের। কিন্তু এসব ক্ষেত্রে বয়স তো শুধুমাত্র সংখ্যা। মনের মিল থাকলে কোনো তফাৎই যেন চোখে পড়েনা। তা বারবার দেখিয়ে দিয়েছেন এই জুটি। প্রেম থেকে বিয়ে, সবটাই করেছেন খুল্লামখুল্লা। কোনোরূপ রাখঢাক না রেখেই ২০২০ সালের ১৬ ই জানুয়ারি একে অপরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই জুটি। কিছুদিন আগেই হল তাদের বিয়ের তৃতীয় বর্ষপূর্তি।

 

View this post on Instagram

 

A post shared by Dolon Roy (@dolonroy)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা