whatsapp channel

স্বামীর শেষকৃত্যে পরনে জিন্সের প্যান্ট! ভাইরাল ছবিতে কু-মন্তব্যের শিকার মন্দিরা বেদী

বুধবার সকালে প্রয়াত হন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল ( Raj Kaushal)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর। হার্ট অ্যাটাকের কারণেই মারা যান তিনি। চিকিৎসকের কাছে নিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বুধবার সকালে প্রয়াত হন মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল ( Raj Kaushal)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৯ বছর। হার্ট অ্যাটাকের কারণেই মারা যান তিনি। চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার সময়টুকু পাননি মন্দিরা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by BollyMetro (@bollymetro)

Advertisements

ওইদিন দুপুরেই স্বামীকে নিয়ে শ্মশান ঘাটে যাত্রা করেন মন্দিরা। শেষকৃত্যের সময় সমস্ত নিয়ম একাই পালন করেন তিনি। মুখাগ্নি থেকে শ্মশান ঘাট যাত্রা পর্যন্ত যা যা নিয়ম আছে তার সবটাই নিজে দ্বায়িত্ব সহকারে পালন করেন। মনের সমস্ত আবেগকে সরিয়ে রেখে শেষ দ্বায়িত্ব নিজের হাতেই নিখুঁতভাবে সম্পন্ন করেন। কিন্তু, এতেও কিছু মানুষ সমালোচনা করতে ছাড়লেন না।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় মন্দিরা বেদীর স্বামীর মৃত্যুর সমস্ত আপডেট জনসাধারণ পাচ্ছেন। তাদের মধ্যে কেউ কেউ যেমন সমবেদনা জানিয়েছেন, কেউ কেউ আবার মন্দিরার পোশাক নিয়ে প্রশ্ন রেখেছেন এবং কু মন্তব্য করেছেন। কারোর কারোর দাবী, জিন্স ও সাদা টিশার্ট শেষকৃত্য করছেন মন্দিরা! পরনে সাদা শাড়ি নেই কেন?এছাড়াও মন্দিরার স্বামীর জন্য শেষকৃত্য নিয়ে কেউ কেউ বলেন, মেয়ে মানুষরা শ্মশান ঘাটে যায় না, তাহলে মন্দিরা কেন?

Advertisements

যেই নেট জনতা এই কথাগুলো লেখেন সোশ্যাল মিডিয়ায় তাদের উদ্দেশ্যে গায়িকা সোনা মহাপাত্র গর্জে উঠলেন। এদিন তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “কিছু মানুষ এখনও মন্দিরা বেদীর পোশাক এবং স্বামী রাজ কৌশলের শেষকৃত্যে তাঁর অংশগ্রহণ নিয়ে মন্তব্য করে চলেছেন। এ সবে আমাদের অবাক হওয়া উচিত নয়। মূর্খামিই তো বিশ্বের অন্যতম সংখ্যাগরিষ্ঠ উপাদান।” এখানেই শেষ নয়, যারা মন্দিরার পোশাক নিয়ে কটাক্ষ করেছেন তাদের উদ্দেশ্যে রুখে দাড়ালেন সঞ্চালক মিনি মথুর। তিনি এদিন টুইটারে লিখেছেন, ‘কোথায় এক জন শোকার্ত মহিলার পাশে দাঁড়াবেন, তা না, সেই সময়ে মন্দিরা পোশাক বদলায়নি কেন, সেই নিয়ে প্রশ্ন করছে কিছু মানুষ!’

whatsapp logo
Advertisements
Avatar