Bengali SerialHoop Plus

Mimi Dutta: স্বামী থাকার সত্ত্বেও নতুন করে কার সাথে ডেটে গেলেন মিমি!

রীতিমত জাঁকজমক করেই সাতপাকে বাঁধা পড়েছিলেন ওম সাহানি (Om Sahani) ও মিমি দত্ত (Mimi Dutta)। মহিলা পুরোহিতের উপস্থিতিতে বৈদিক মতে সাতপাকে বাঁধা পড়েছিলেন ওম ও মিমি। সিঁদুর দানের পর ওমের কপালে সিঁদুরের টিকা পরিয়ে দিয়েছিলেন মিমি। বরাবর তাঁরা সুখী দম্পতি। ওম ও মিমির দাম্পত্যের দুই বছর কাটতে চলল। কিন্তু এবার শীতের স্পর্শ নিয়ে নতুন ডেটে গেলেন মিমি।

সম্প্রতি দার্জিলিঙে ঘুরতে গিয়েছেন মিমি। শীতের দার্জিলিঙের সৌন্দর্য উপভোগ করছেন মিমি। সেখান থেকে ছবিও শেয়ার করেছেন তিনি। নীল রঙের ডেনিম জ্যাকেট, ট্রাউজার ও লাল স্কার্ফে সেজেছেন মিমি। চোখে রয়েছে সানগ্লাস। পায়ে স্নিকার্স ও কাঁধে ব্যাগ নিয়ে মিমি ব্যস্ত প্রকৃতির সৌন্দর্য দেখতে। ছবিটি শেয়ার করে মিমি লিখেছেন, পাহাড়ের সাথে ডেট চলছে তাঁর। তার সাথে একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন তিনি। পাহাড় ভালোবাসেন মিমি। ফলে শীতের ছুটিতে বেড়াতে গিয়েছেন দার্জিলিঙ। তবে দার্জিলিঙের পর্যটকদের আশা থাকে তুষারপাত দেখার। কিন্তু আদৌ তা কতটা ফলপ্রসু হবে চলতি বছরের আবহাওয়ায়, তা নিয়ে রয়েছে সন্দেহ।

আপাতত কিছুদিন দার্জিলিঙে কাটিয়ে ফিরবেন মিমি। ফেরার পর যত শীঘ্র সম্ভব তিনি যোগ দেবেন শুটিংয়ে। ‘আলোর বাসা’ ধারাবাহিকে কাজ করার সময় ওমের সাথে পরিচয় হয়েছিল মিমির। বন্ধুত্ব ধীরে ধীরে গড়ায় প্রেমের সম্পর্কে। যৌথ পরিবারে বিয়ে হয়েছে মিমির। শ্বশুর-শাশুড়ির কাছে তিনি নিজের মেয়ের মতোই হয়ে গিয়েছেন। কারণ ওমের কোনো বোন নেই।

সাম্প্রতিক কালে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’-এ জগদম্বার চরিত্রে নজর কেড়েছিলেন মিমি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

whatsapp logo