Hoop Life

Lifestyle: শারীরিক মিলনে তৃপ্তি পেতে পুরুষ সঙ্গীদের বেশি উচ্চতা কতটা প্রভাব ফেলে

বিছানায় ঝড় তোলার জন্য উচ্চতা প্রথমত কোনো শক্ত বিষয় হতে পারে না। মনের ইচ্ছা প্রবল থাকলে যে কোনো উচ্চতায় সঙ্গম সম্ভব হয়। কিন্তু, কিছু মানুষের মধ্যে ধারণা আছে যে পুরুষদের উচ্চতা বেশি হলে তাদের পুরুষাঙ্গ সঠিক আকৃতির হয়। এই জন্যেই বেঁটে এবং মোটা পুরুষ মেয়েরা পছন্দ করে না। তাদের ধারণা, উচ্চতা বেশি হলে শারীরিক কাঠামো সুন্দর হয় এবং সঙ্গমে সঠিক ক্রিয়া হয়। চলুন গবেষণা কী বলছে একবার ছোট্ট করে জানি।

প্রথমত, উচ্চতা হয় বংশানুক্রমিক। এর সঙ্গে পুরুষ লিঙ্গের কোনও সামঞ্জস্য নেই। পুরুষ লিঙ্গ ছোট, বড়, বাঁকা এসব উচ্চতার উপর নির্ভর করে না।

দ্বিতীয়ত, মোটা মানেই যে তার পুরুষাঙ্গ ছোট হবে এমনটা সব ক্ষেত্রে সঠিক নয়। তবে অত্যধিক মোটা মানুষদের শরীরে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ বাসা বাঁধতে পারে যা সঙ্গমে বাঁধা সৃষ্টি করতে পারে।

তৃতীয়ত, শারীরিক ও মানসিক দুর্বলতা সঙ্গমে বাঁধা সৃষ্টি করতে পারে। এর সঙ্গে উচ্চতার কোনো সম্পর্ক নেই।

চতুর্থত, বেশি উচ্চতার পুরুষ হলে এবং নারী কম উচ্চ হলে ইন্দ্রিয়গ্রাহ্য অনুভূতি কম হয়। সঙ্গমের পূর্বে চোখ ও ঠোঁটের স্পর্শ শরীরে শিহরন জাগায়, এরপর শেষ পর্যায়ে সঙ্গম। তাই উচ্চতায় সামঞ্জস্য না হলে ইন্দ্রিয়গ্রাহ্য প্রেম কমে যায়।

পঞ্চমত, দুজনের উচ্চতা মাথায় মাথায় না হলেও নারীর মাথা যদি পুরুষের কাঁধ পর্যন্ত থাকে তবে রোমান্টিসিজমের সমস্ত ধাপ পরপর উপভোগ করা যায় ঠোঁটে ঠোঁট ও চোখে চোখ রেখে

Disclaimer: উপরের সমস্ত তথ্য গবেষণা ও আলোচনা ভিত্তিক। ব্যক্তি বিশেষে অবস্থান ভিন্ন ভিন্ন হতে পারে।

whatsapp logo