whatsapp channel

Ena Saha: আমি মিথ্যা বলি না: এনা সাহা

এনা সাহা (Ena Saha) বর্তমানে শুধুমাত্র অভিনেত্রী নন। তিনি একজন প্রযোজক। তাঁর প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘এসওএস কলকাতা’ সফল হলেও ‘চিনে বাদাম’ বক্স অফিসে চূড়ান্ত অসফল। অভিনেত্রী হিসাবে এনা নিজেকে আরও…

Avatar

Nilanjana Pande

এনা সাহা (Ena Saha) বর্তমানে শুধুমাত্র অভিনেত্রী নন। তিনি একজন প্রযোজক। তাঁর প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘এসওএস কলকাতা’ সফল হলেও ‘চিনে বাদাম’ বক্স অফিসে চূড়ান্ত অসফল। অভিনেত্রী হিসাবে এনা নিজেকে আরও মেলে ধরতে চান। ফলে ওয়ার্কআউট ও সঠিক ডায়েটের মাধ্যমে এনা নিজের বাড়তি ওজন কমিয়ে ফেলেছেন। নিয়মিত ফটোশুট করে ইন্সটাগ্রামে তা শেয়ার করছেন। চলতি সপ্তাহে নিজের আরও একটি নতুন ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন এনা।

এনার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের বডিকন ড্রেস। ড্রেসটির নেকলাইন সামান্য ডিপ। কিন্তু এনার ক্লিভেজ শো-অফ হয়নি। কারণ তা আবৃত রয়েছে তাঁর খোলা চুলে। শর্ট বডিকন ড্রেসের স্লিভ নুডল প‍্যাটার্নের। বডিকন ড্রেসের উপর সাদা রঙের নেটের শ্রাগ পরেছেন এনা। গোটা শ্রাগ জুড়ে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। হাই কলার শ্রাগটি স্লিটেড। এটি এনার কাঁধ থেকে সামান্য নামানো। হাই-থাই স্লিটের মাধ্যমে উন্মুক্ত রয়েছে এনার মসৃণ পা। পায়ে রয়েছে সাদা রঙের স্লিপার। হালকা মেকআপ করেছেন এনা। চোখে রয়েছে কাজলের রেখা। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে পিচ রঙের ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। সাদা সোফার উপর বসে রয়েছেন এনা। তাঁর পায়ের কাছে বসে রয়েছে এনার পোষা সারমেয়।

ছবিটি শেয়ার করে এনা লিখেছেন, তিনি কখনও মিথ্যাচার করেন না। এনার অনুরাগীদের পছন্দ হয়েছে তাঁর এই ছবি। অনেকে এনার শৈশবের স্মৃতিচারণ করেছেন। শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রিতে আগমন ঘটেছিল এনার। সোমনাথ গুপ্ত (Somnath Gupta)পরিচালিত ফিল্ম ‘আমি আদু’ তাঁকে দিয়েছিল জনপ্রিয়তা।

একসময় ‘বিগ বস’-এর বাংলা ভার্সনে অংশগ্রহণ করেছিলেন এনা। বাংলা ফিল্ম ছাড়াও কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মেও অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo