Ena Saha: খোলামেলা পোশাকে ফের সাহসী ফটোশুট, শীতের মরশুমে উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী এনা সাহা

এনা সাহা (Ena Saha) বর্তমানে শুধুমাত্র অভিনেত্রী নন, টলিউডের নতুন প্রযোজকদের মধ্যেও অন্যতম। এনা প্রযোজিত ফিল্ম ‘চিনে বাদাম’ গত বছর রিলিজ করেছিল। এই ফিল্মে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র বিপরীতে অভিনয় করেছিলেন এনা। কিন্তু এই ফিল্ম বক্স অফিসে চূড়ান্ত অসফল ছিল। তবে এরপর থেকে এনা নিজেকে গ্রুম করেছেন। ঝরিয়ে ফেলেছেন বাড়তি ওজন। একের পর এক ফটোশুট করছেন এনা। সেগুলি শেয়ার করছেন ইন্সটাগ্রামে। বাড়ছে তাঁর অনুরাগীর সংখ্যা। তবে এনার ট্রোলারের সংখ্যাও নেহাত কম নয়। নেতিবাচকতায় বিশ্বাসী নন এনা। সপ্তাহের শেষে নিজের একগুচ্ছ ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন এনা।

এনার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের ড্রেস। ড্রেসটির নেকলাইন জুড়ে রয়েছে গ্রে রঙের সুতোর এমব্রয়ডারি। ফ্রন্ট ওপেন ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে এনার ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ। নেকলাইনের সামনে বাঁধা রয়েছে দুটি ফিতে। দৃশ্যমান হয়েছে এনার অফ হোয়াইট রঙের অন্তর্বাস। এই ড্রেসের নিচের অংশ ফ্লেয়ারড। কিছু অংশে রয়েছে নেটের ফ্লোরাল প‍্যাটার্নের ডিজাইন। এই ড্রেসের সাথে এনার মেকআপ যথেষ্ট হালকা। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি লিপ বামের ব্যবহার। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের টাচ। খোলা রয়েছে এনার সিল্কি চুল। দুই কানে লাল রঙের স্টোন বসানো স্টাড পরেছেন এনা। গলায় রয়েছে অনুরূপ পেনডেন্ট। বাঁ হাতে রয়েছে একই স্টোন বসানো ব্রেসলেট।

ছবিগুলি শেয়ার করে এনা লিখেছেন, ছোট্ট ছোট্ট মুহূর্তেও সৌন্দর্য খুঁজে পান তিনি। কিন্তু নেটিজেনদের একাংশ এনাকে অশালীন কটাক্ষ করেছেন। তবে অনেকে তাঁর সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

চলতি বছরের শেষে এনা প্রযোজিত ফিল্ম ‘ডাক্তার কাকু’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু তাঁর প্রযোজনায় তৈরি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র ভবিষ্যৎ বিশ বাঁও জলে।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)