whatsapp channel

Lifestyle : শ্রাবণ মাসে প্রতিদিন দেবাদিদেবের এক মন্ত্র বদলে দেয় জীবন

হিন্দু ধর্ম অনুযায়ী, শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে দেবাদিদেব মহাদেব মর্তে আগমন করেন। যারা হিন্দু ধর্মাবলম্বী মানুষ আছেন, তারা এই গোটা মাস যদি নিয়ম করে মহাদেব দেবাদিদেবের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

হিন্দু ধর্ম অনুযায়ী, শ্রাবণ মাস হল দেবাদিদেব মহাদেবের মাস। এই মাসে দেবাদিদেব মহাদেব মর্তে আগমন করেন। যারা হিন্দু ধর্মাবলম্বী মানুষ আছেন, তারা এই গোটা মাস যদি নিয়ম করে মহাদেব দেবাদিদেবের পুজো করেন। তাহলে তাদের সারা জীবন খুব সুখে শান্তিতে কাটবে। অর্থনৈতিক সমস্ত সমস্যা দূর হয়ে যাবে নিমেষের মধ্যে। তবে নিয়ম মেনে পালন করতে হবে। না হলে হতে পারে ঘোরতর বিপদ।

Advertisements

তবে যদি নিয়ম মেনে শ্রাবণ মাসে দেবাদিদেবের পুজো করতে পারেন তাহলে আপনার জীবনে, আপনি এক অপার আনন্দ খুঁজে পাবেন। বর্তমান পরিস্থিতিতে চাকরি-বাকরির খুব অভাব। সহজেই মানুষের চাকরি চলে যাচ্ছে, অর্থাভাবে কষ্ট পাচ্ছে, অনেকেই প্রমোশন হচ্ছেনা, যারা যদি নিয়ম মেনে শ্রাবণ মাসে দেবাদিদেবের পুজো করতে পারেন, তাহলে অর্থনৈতিক সংকট দেখা দেবে।

Advertisements

Advertisements

শ্রাবণ মাসে প্রতিদিন ঘুম থেকে উঠে যদি দেবাদিদেব মহাদেবের একটি মন্ত্র উচ্চারণ করতে পারেন। তাহলে আপনি সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। কারণ এই মন্ত্রের মধ্যে রয়েছে অদ্ভুত এক অলৌকিক ক্ষমতা। যা আপনাকে এক সুস্থ জীবন দান করবে। বর্তমানে অর্থনৈতিক সংকট প্রত্যেকের মধ্যেই দেখা যাচ্ছে। আপনি যদি শ্রাবণ মাসের প্রতিদিন অথবা যদি সম্ভব না হয়, তাহলে অন্তত সোমবার দিন সকালবেলা ঘুম থেকে উঠে শুদ্ধ কাপড়ে স্নান করে এই মন্ত্রটি জপ করেন তাহলে আপনার জীবনের আর কোন সমস্যা থাকবেনা।

Advertisements

সকালবেলা ঘুম থেকে উঠে দেবাদিদেবের মাথায় বেল পাতা, অপরাজিতা, আকন্দ ফুল দিয়ে ভালো করে সাজিয়ে দেবাদিদেবের সামনে অন্তত তিনবার এই মন্ত্রটি পাঠ করুন। তাহলে দেখবেন আপনার সমস্ত সমস্যা থেকে বেরিয়ে আসতে পেরেছেন নিমেষের মধ্যে। বাড়িতে বৃদ্ধ-বৃদ্ধা অসুস্থ কেউ থেকে থাকে তাহলে সেও এই মন্ত্রটা তিনবার জপ করতে পারেন। ছোটরাও পারেন, নারী-পুরুষ নির্বিশেষে প্রত্যেকে যে যার অর্থনৈতিক সংকট কাটানোর জন্য অবশ্যই এই মন্ত্রটি জপ করুন।

এই মন্ত্রটি হলো – ‘ওম জুম সঃ’

whatsapp logo
Advertisements
Avatar