Hoop Life

Lifestyle: অর্থনৈতিক সংকট দূর হবে চিরতরে, বাড়ির রং করুন এইভাবে

অর্থ সংকট থেকে বাঁচতে চান, তাহলে আজই বাড়ির রং করতে পারেন হলুদ। বাড়ির রং যদি সাদা করেন, তাহলে আপনার জীবনটা ভালো হতে পারে। কিন্তু বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, শুধু সাদা নয় বাড়ির রং করুন হলুদ উজ্জ্বল এই হলুদ রং আপনার জীবনকে অনেকটা পাল্টে দেবে। হলুদ রং অনেকটা পজিটিভ এনার্জি আপনার গৃহে প্রবেশ করাতে সাহায্য করে। অনেক সময় নেগেটিভ এনার্জির জন্য আমাদের জীবনে অনেক সমস্যা হয় তাই নেগেটিভ এনার্জিকে যদি দূর করতে চান, তাহলে বেডরুমের রং হলুদ করতে পারেন। ঘরে হলুদ রং করার অনেক উপকারিতা আছে –

১) হলুদ রং করা হয় তাহলে ঘরের ইতিবাচকতা অনেকাংশে বেড়ে যায় পজিটিভ এনার্জি বাড়লে আপনার জীবনে সমস্ত সমস্যাকে আপনি সহজে কাটিয়ে উঠতে পারবেন।

২) ঘরে যদি হলুদ রং করা হয়, তাহলে আপনার সাফল্যের পথটা অনেকটা সুগম হতে পারে, আমরা অনেক সময় চাকরির ক্ষেত্রে সফল হতে পারি না। তাই বেডরুমের রং অবশ্যই হলুদ করতে পারেন।

৩) হলুদ রং প্রসপেরেটি অর্থাৎ সম্পদশালী এই মনোভাবকে প্রকাশ করে তাই হলুদ রং যদি বাড়িতে করতে পারেন, তাহলে আপনি অর্থের দিক থেকে অনেকটাই শক্ত হয়ে যাবেন।

তবে বাস্ত বিশেষজ্ঞরা বলছেন, শুধু হলুদ রং নয়। আপনি আপনার গৃহেতে হলুদ গোলাপি যে কোন হালকা রং করতে পারেন। যে কোন হালকা রং শরীরের মানুষের চাপকে অনেকটা দূর করে দেয়, অফিস থেকে আসার পরে বা সারাদিন ঘুমোতে যাবার সময় যখন আপনি দেখবেন, আপনার ঘরের রং বেশ হালকা তখন কিন্তু মানসিক চাপ এমনিই কমে যাবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক