whatsapp channel

Surya Mantra: প্রতিদিন সকালবেলা উঠে সূর্যদেবের এই মন্ত্রে সমস্ত বিপদ কেটে যায়, আসে অর্থ

সূর্য হলো আমাদের আদি নক্ষত্র সূর্য থেকে আমাদের প্রত্যেকটি গ্রহের জন্য মহাকাশে সূর্যই হলেন প্রধান। শুধু মহাকাশে নয়, আপনার জীবনেও সূর্য অসাধারণ একটি ভূমিকা গ্রহণ করতে পারে। সূর্যদেবের সঙ্গে যদি…

Avatar

HoopHaap Digital Media

সূর্য হলো আমাদের আদি নক্ষত্র সূর্য থেকে আমাদের প্রত্যেকটি গ্রহের জন্য মহাকাশে সূর্যই হলেন প্রধান। শুধু মহাকাশে নয়, আপনার জীবনেও সূর্য অসাধারণ একটি ভূমিকা গ্রহণ করতে পারে। সূর্যদেবের সঙ্গে যদি আপনি প্রতিনিয়ত তাকে প্রণাম এবং জপ করতে পারেন। তাহলে সূর্যদেব আপনার প্রতি অনেকটাই তুষ্ট হবেন এবং এতে আপনার জীবন অনেক সুন্দর সাজানো গোছানো হয়ে যাবে।

প্রতিদিন সকালবেলা উঠে শুদ্ধ কাপড়ে আপনি যদি সূর্যদেবকে প্রণাম করতে পারেন, তাহলে আপনার জীবনে অনেক সমস্যা কেটে যাবে। এই সমস্যা কাটার জন্য আপনাকে প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠতে হবে। অর্থাৎ সূর্যদেব ওঠার আগেই যদি সম্ভব হয় তাহলে উঠতে হবে দেরি করে ঘুম থেকে উঠলে, এই মন্ত্র জপ করলে কিন্তু কোনো কাজ হবেনা। এই মন্ত্র জপ করার জন্য আপনাকে সকালবেলা স্নান করে নিতে হবে। যদি স্নান করা সম্ভব না হয়, তাহলে গোটা শরীরে গঙ্গাজল ছিটাতে হবে।

এই মন্ত্রটি আপনি যদি সারা দিনে অন্তত একবার এই মন্ত্রটি তিনবার জপ করতে পারেন, তাহলে আপনার জীবন অনেক সুন্দর হবে। এই মন্ত্র জপ করার জন্য আপনাকে প্রতিদিন সকালবেলা শুদ্ধ বসন পরে ছাদে, উঠানে বা বাগানে যেখানে সূর্যের আলো সরাসরিভাবে পরে সেই স্থানে একটি তামার পাত্রের মধ্যে গঙ্গা জল দিয়ে তার মধ্যে কতগুলি আতপ চাল এবং কতগুলি গোলাপের পাপড়ি ছড়িয়ে দিয়ে, এই জল সূর্যদেবের উদ্দেশ্যেই নিবেদন করতে হবে। মনে মনে,এই অসাধারণ মন্ত্রটি আপনাকে বলতে হবে। আপনি বসেও এই মন্ত্র বলতে পারেন, আবার দাঁড়িয়েও বলতে পারেন। তবে এখানে বসবেন বা দাঁড়াবেন সেখানে একটি লাল কাপড় পেতে দিতে হবে।

শুদ্ধ কাপড়ে আপনাকে অন্তত তিনবার এই মন্ত্র জপ করতে হবে। আর যদি সম্ভব হয় তাহলে ১০৮ বার মন্ত্রটি পড়ুন। মন্ত্রটি হল-

ওম সূর্যায় নমঃ

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media