Hoop Life

মহালয়ার দিন কাক দেখে বলুন এই বিশেষ মন্ত্র, টাকা-পয়সার সংকট থাকলে দূর হবে

হিন্দু শাস্ত্রমতে, মহালয়া অত্যন্ত একটি শুভ দিন। আর এই মহালয়ার দিনে অবশ্যই আপনি এমন একটি মন্ত্র জপ করুন। যাতে আপনার জীবন একেবারে আনন্দে কাটে। আমরা নানান রকম খারাপ পরিস্থিতির মধ্য দিয়ে যাই কিন্তু কিছুতেই বুঝে উঠতে পারিনা। কি করে ভালো পরিস্থিতি আসবে তাই এই ভালো পরিস্থিতির জন্য অবশ্যই আপনি মহালয়ার এই শুভ সময়, কাককে দেখে সকালবেলা একটি মন্ত্র জপ করুন। তবে অনেকেই আছে, যারা সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে পড়েন, তারা সূর্যোদয়ের আগে যদি কাককে দেখেন, তাহলে এই মন্ত্র তারা জপ করবেন না। কিন্তু সূর্যোদয় হলে এবং সূর্যাস্তের আগে পর্যন্ত যে কোনো সময় মহালয়ার দিন, এই ছোট্ট একটি মন্ত্র কাককে দেখে আপনাকে উচ্চারণ করতে হবে।

অনেকেই যারা শহরাঞ্চলে অনেক বড় বড় বাড়িতে থাকেন অনেক উঁচু বাড়িতে থাকেন, তারা হয়তো বলবেন তারা কাককে দেখতে পাচ্ছেন না। সেক্ষেত্রে তারা কোনো শনি দেবের মন্দিরে গিয়ে অবশ্যই এই মন্ত্রটি বলুন, আর এই মন্ত্রটি বলার সময় শুদ্ধ কাপড়ে, শুদ্ধ মনে এবং মনে বিশ্বাস রেখে, ‘আমার কিছু হবে না এই সমস্ত মন্ত্র পড়ে’ এই সমস্ত বিশ্বাস নিয়ে আপনি যদি মন্ত্রটা বলেন, তাহলে কোন কাজ হবে না। তাই মনে যদি বিশ্বাস না থাকে তাহলে মন্ত্র পাঠ করবেন না। কিন্তু মনে বিশ্বাস রেখে যদি এই মন্ত্রটি আপনি মহালয়ার দিন পাঠ করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে। শুধু মহালয়া নয়, মহালয়া হয়ে গেলে প্রতি শনিবার এই মন্ত্রটি আপনাকে পাঠ করতে হবে। এবারের মহালয়ার দিন এ ঘোর অমাবস্যা তিথি পড়েছে, দুইয়ে মিলে আপনার জীবনে আসতে চলেছে এক অসাধারণ শুভ যোগ।

ভালো থাকতে আমরা কত কিছুই না করে থাকি। কত পূজা পাঠ করে থাকে কিন্তু কখনই আমাদের জীবনে ভালো কিছু ঘটে, আমাদের জীবনে ভালো কিছু ঘটার জন্য আমরা কত কিছুই না চেষ্টা করে থাকি। এই সমস্ত চেষ্টা সবই বৃথা হয়ে যায়, যদি আমরা মনোযোগ সহকারে বা মনে বিশ্বাস না রেখে, এই সমস্ত মন্ত্র পাঠ করি মনের মধ্যে এক অদ্ভুত ক্ষমতা আছে, যা আপনার জীবনকে একেবারে পাল্টে ফেলতে পারে। এর সাথে সাথে সকালবেলা ঘুম থেকে উঠে আপনি যদি কাককে খেতে দেন বা কালো কোন পাখিকে খেতে দেন, তাহলে দেখবেন আপনার জীবন কতটা সুন্দর হয়েছে, কালো পাখি বলতে আমাদের চারপাশে একমাত্র কাকই আছে। তাই মহালয়ার এই শুভ লগ্নে অবশ্যই এই মন্ত্রটি জপ করুন। মন্ত্রটির নিয়ম হলো আপনাকে অন্তত ২১ বার পাঠ করতে হবে, কিন্তু যদি সম্ভব না হয়, তাহলে আপনি অন্তত ৩ বার পাঠ করুন।

এই অসাধারণ দৈব মন্ত্র টি হল –
‘ক্রিং কা কা’

whatsapp logo