Advertisements

সত্যিই বিনামূল্যে মোবাইল রিচার্জের সুবিধা পাবে রাজ্যের মানুষ? সতর্ক করে বড় আপডেট দিল লালবাজার

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

লোকসভা ভোটের নির্বাচন প্রকাশ পেয়েছে মাত্র কয়েকদিন হল, ইতিমধ্যেই কেন্দ্রে এনডিএ জোট পুনঃনির্বাচিত হয়ে গেছে। মমতা ব্যানার্জির দল বাংলার বুকে রেকর্ড হারে জিতেছে। লোকসভা ভোটে ২৯ টি সিট পেয়েছে তারা, আর তারপরেই গোটা বাংলা জুড়ে রীতিমতো হইহুল্লোড় শুরু হয়ে গেছে, তৃণমূলে নেতা কর্মীরা আনন্দে গা ভাসাচ্ছেন।

বাংলার বুকে এত ভালো ফলাফল হয়েছে, যাতে দলের নেতা কর্মীরা বেজায় খুশি হতেন। সেই নিয়ে মিডিয়াতেও কিন্তু বেশ কিছু মেসেজ বেশ ঘুরপাক খাচ্ছে। সেখানেই একটা মেসেজ দেখতে পাওয়া যাচ্ছে যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাকি ২৩৯ টাকায় ২৮ দিনের মোবাইল রিচার্জ একেবারে ফ্রিতে করে দিচ্ছেন। তবে কি জেতার আনন্দে এত বড় ঘোষণা? আসল সত্যিটা কি? চলুন দেখে নিন।

জানা যাচ্ছে, আগামী ২৯ শে অক্টোবর পর্যন্ত নাকি ফ্রি রিচার্জ এর একটা সুবিধা থাকছে। তার জন্য একটা লিংক দেওয়া হচ্ছে, যেখানে বিনামূল্যে রিচার্জের জন্য ওই লিংকে যেতে বলা হচ্ছে। ইতিমধ্যেই এই লিংক চলে গেছে, বহু মানুষের কাছে। তারপরে সেই লিংকে অনেকেই আবার ক্লিক করে ফেলেছেন। কিন্তু সত্যিই কি এমন ঘটনা ঘটেছে? ফ্রিতে কি সত্যিই মেসেজ দেওয়া হবে? এবার জেনে নিন আসল ঘটনা কি?

ম্যাসেজের সত্যতা কতটা?

আসল কথাটা জানলে আপনি চমকে যাবেন, এই মেসেজ একেবারে মিথ্যে। সাইবার জালিয়াতিরা এই বিনামূল্যে মোবাইল রিচার্জ করার নামে ব্যাংক সাফাই করে একেবারে শেষ করে দিচ্ছে। আপনার ফোনেও যদি এরকম মেসেজ আসে, তাহলে ভুলেও কিন্তু সেই লিংকে হাত দেবেন না, নাহলে সর্বনাশ হয়ে যেতে পারে। ইতিমধ্যেই লালবাজারে তরফ থেকে বিষয়টি নিয়ে জনগণকে সতর্ক করা হয়েছে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow