Hoop PlusTollywood

Puja Banerjee: বিয়ের আগেই এসেছে কৃশিব, ‘এবার কন্যা সন্তান চাই’ নতুন বায়নার মুখে পূজা-কুণাল দম্পতি

সবে মাত্র বিয়ে করলেন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় (Puja Banerjee) ও অভিনেতা কুণাল ভার্মা(Kunal Verma). এরই মধ্যে নতুন বায়না ধরে বসে সকলে। কি সেই বায়না? হেড লাইন থেকে আশাকরি বুঝেই গিয়েছেন। বিয়ের পর আবদার কন্যা সন্তানের।

কন্যা সন্তানের আবদার রাখা এই সমাজে বিরল ব্যাপার। আজও কন্যা ভ্রূণ হত্যা চলে, এমনকি কন্যা সন্তান জন্মালে আজও বেশ কিছু পরিবার নাক মুখ বেকিয়ে নেয়। অনেকে মুখে চোখে আনন্দ প্রকাশ করলেও অন্তরে অন্তরে প্রাণ পুত্র সন্তানের উপরেই নিবেদিত থাকে। যাইহোক, এমন বিরল চাহিদা যদি ঘরে ঘরে জন্মায় তবে একজন মায়ের পক্ষে সন্তান ধারণ ও প্রসব করা নিশ্চিন্তের হতে পারে।

ফের পূজা-কুণালের প্রসঙ্গে ফিরি। নভেম্বর মাসেই গোয়া গিয়ে ধূমধাম করে সামাজিক বিয়ে সম্পন্ন করেন অভিনেত্রী। করোনা আবহয়ের মধ্যে রেজিস্ট্রি ম্যারেজ করেন এবং সন্তান প্রসব করেন। এখন করোনা প্রভাব অনেকটা কম, তাই ধূমধাম করে সামাজিক বিয়ে শেষ করেন অভিনেত্রী। ছেলে কৃশিবকে নিতবর সাজিয়ে বিয়ে করেন কুণাল-পূজা।

এবার এই সুখী দম্পতির কাছে সকলের বায়না একটা মেয়ে সন্তান চাই। কিন্তু, পূজা কি চান? এই ব্যাপার কুনাল ও পূজা উভয়েই জানান যে এখন কৃশিবের বয়সই মাত্র ১৩ মাস, তাই আপাতত দ্বিতীয় সন্তানের সময় হয়নি। এখন কয়েক বছর অপেক্ষা করার পরই দ্বিতীয় সন্তানের কথা ভাববেন তাঁরা। খুব স্বাভাবিক, সন্তানের পর পূজা ‘পাপ’ ওয়েব সিরিজে কাজ করেন, সম্প্রতি কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

whatsapp logo