Hoop VideoHoop Viral

পুত্রবধূকে দেখে গোপনে কুকীর্তি কামুক শ্বশুরের, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ারের সাথে পাল্লা দিতে বিনোদন জগতে লঞ্চ হয়েছে নতুন কয়েকটি ওটিটি প্ল্যাটফর্ম। তবে সাধারণ ওটিটি কন্টেন্টের তুলনায় এদের কন্টেন্ট দেখে মনে হতে পারে সফট পর্ণ অথবা নীল ছবির আগের পর্যায়। এগুলির মধ্যে রয়েছে ‘বেশরমস ওটিটি’ এবং নবতম সংযোজন ‘ওয়াও এন্টারটেইনমেন্ট’ অ্যাপ। এই অ্যাপের ইউটিউব চ্যানেলের নামও ‘ওয়াও এন্টারটেইনমেন্ট’। ইউটিউব চ্যানেলটির মাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ওটিটির নতুন অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘ঠরকি হালওয়াই’-এর ট্রেলার।

ট্রেলারটি মুক্তি পেয়েছে চলতি বছরের 23 শে অগস্ট। গত কয়েকদিনে সাড়ে চব্বিশ হাজার ভিউ অতিক্রম করেছে এই ট্রেলার। ‘ঠরকি হালওয়াই’-এর ট্রেলারের কেন্দ্রে রয়েছে গোবিন্দ হালওয়াই নামে এক মিষ্টি বিক্রেতা। বিপত্নীক গোবিন্দ তার পুত্র ও পুত্রবধূর সাথে বাস করে। তবে সে তার জীবনকে প্রতি মুহূর্তে অসম্পূর্ণ মনে করে। এই সময় তার সাথে আলাপ হয় তাদের প্রতিবেশিনী পারোর। সে গোবিন্দর দোকানে আসে রসগোল্লা কিনতে। গোবিন্দ তাকে বলে, সে দেখেই বুঝে গিয়েছিল, তার রস চাই। একসময় এইভাবেই পারোর সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয় গোবিন্দ। মিষ্টির দোকানে বসে সেই ভিডিও দেখে গোবিন্দ হস্তমৈথুন করে।

তার পুত্রবধূ সন্দেহ করতে থাকে গোবিন্দকে। সে গোবিন্দর পুত্রকে বলে, তার বাবাকে যতটা ভালো মনে হয়, সে তা নয়। কিন্তু একসময় গোবিন্দ তার পুত্রবধূকে দেখেও কামতাড়িত হয়ে পড়ে। তার হাত থেকে রেহাই পায় না মিষ্টি বানানো শিখতে আসা মহিলাও।

‘ঠরকি হালওয়াই’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন মান সিং মীনা (Maan Singh Meena), (Ayushi Jaiswal), অলকেশ (Alakesh) প্রমুখ। ওয়েব সিরিজটি ওয়াও এন্টারটেইনমেন্টে স্ট্রিম হয়েছে 25 শে অগস্ট।

Related Articles