whatsapp channel

অসাধারণ গান গেয়ে ফেসবুকে ভাইরাল বাবা-ছেলের জুটি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে ভাইরাল হলেন বাবা ছেলের জুটি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দৌলতে কত ঘটনাই সকলের চোখের সামনে চলে আসে। দুজনে একই রঙের জামা কাপড় পরে বাবার সঙ্গে তাল…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে ভাইরাল হলেন বাবা ছেলের জুটি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দৌলতে কত ঘটনাই সকলের চোখের সামনে চলে আসে। দুজনে একই রঙের জামা কাপড় পরে বাবার সঙ্গে তাল মিলিয়ে গেয়ে চলেছে এই ছোট্ট ছেলেটি।

বাচ্চা ছেলেটি হাতে একটি গিটার নিয়েছে। তবে এই গিটারটা সত্যি সত্যি কোন মিউজিকাল ইন্সট্রুমেন্ট নয়। এটি একটি খেলনা গিটার। কিন্তু এমন একটা ভাব দেখিয়ে সে গিটার বাজাচ্ছে যেন সত্যি সত্যি কোন গিটারবাদক গিটার বাজাচ্ছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোন প্রতিভা আর ঘরের মধ্যে আটকে থাকে না। খুব সহজে গোটা বিশ্বের দরবারে কাছে পৌঁছে যায়। আর একবার যদি মানুষের তা ভালো লাগে তাহলে তো কথাই নেই। এ ভিডিওর মধ্যে বাবা ও ছেলের অসাধারণ মেলবন্ধন দেখা যাচ্ছে। তারা যে রীতিমতো অভ্যাস করে এই গানটি করেছে তা তাদের গান শুনেই বোঝা যাচ্ছে। গানটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়েছে। কমেন্টে প্রত্যেকেই প্রশংসায় পঞ্চমুখ। অসাধারণ গানের সেই ভিডিও নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media