whatsapp channel

Vastu Tips: ফেংশুইয়ের দৌলতে চাকরিতে হবে উন্নতি, শুধু জানতে হবে সঠিক পদ্ধতি

চাকরিতে উন্নতি করতে চান কিংবা চান ব্যবসা আরো ফুলে-ফেঁপে বেড়ে যাক, অথবা অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে চান? তাহলে ফেংশুই মতে কতগুলো জিনিস আপনার বাড়িতে রাখতে পারেন। তাহলে কিন্তু হবে…

Avatar

Advertisements
Advertisements

চাকরিতে উন্নতি করতে চান কিংবা চান ব্যবসা আরো ফুলে-ফেঁপে বেড়ে যাক, অথবা অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে চান? তাহলে ফেংশুই মতে কতগুলো জিনিস আপনার বাড়িতে রাখতে পারেন। তাহলে কিন্তু হবে কেল্লাফতে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় জলদি দেখে ফেলুন কি সেই জিনিস যা আপনার বাড়িতে রাখলে ধনসম্পত্তি বৃদ্ধি পাবে।

Advertisements

১) লাল বালব – বাস্তু মতে, আপনি যদি আপনার ঘরে একটি লাল রঙের বালব জ্বেলে রাখতে পারেন, সন্ধে বেলার পর থেকে, তাহলে কিন্তু আপনার জীবনে উন্নতি হতে পারে। শুধু তাই নয়, আপনার টেবিল ল্যাম্পের আলো লাল রাখুন। আপনি কেরিয়ারের দিক থেকে অনেক উন্নত করতে পারছেন।

Advertisements

২) ক্রিস্টাল গ্লোব – আপনার যদি ব্যবসায় উন্নতি করতে হয়, তাহলে অফিস টেবিলের ওপরে একটি ক্রিস্টাল গ্লোব রাখুন এবং এটিকে অবশ্যই আপনাকে দক্ষিণ দিকে রাখতে হবে, তাহলেই আপনার জীবনে উন্নতি সম্ভব, না হলেও সম্ভব নয়।

Advertisements

৩) কোমরে কচ্ছপ লাগানো ড্রাগনের ছবি- বাস্ত বলছে, আপনি যদি আপনার অফিস টেবিলের উপরে কোমরে কচ্ছপওয়ালা ড্রাগনের ছবি রাখতে পারেন, তাহলে কিন্তু আপনি অনেক উন্নতি করতে পারবেন। এছাড়াও আপনি আপনার শত্রু পক্ষের সঙ্গে অনেকটা লড়াই করতে সক্ষম হবেন।

Advertisements

৪) জল সম্পর্কিত ছবি – জল এর কোন ছবি আপনি ইচ্ছা করলে আপনার ব্যবসার জায়গা অথবা অফিসের দক্ষিণ দিকের দেওয়ালে লাগাতে পারেন, এটি কিন্তু আপনার জন্য অত্যন্ত শুভ বার্তা বয়ে আনবে এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৫) উইন্ড চাইম – বাস্তু মতে, এটি যদি আপনি আপনার ঘরে অথবা ব্যবসার স্থলে অথবা অফিসে লাগিয়ে রাখতে পারেন, তাহলে কিন্তু ফেংশুই মতে, এটি আপনার জন্য অত্যন্ত শুভ হবে আপনাকে অর্থনৈতিক সংকট থেকে অনেকটা দূর করবে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements